সৎকার সেরে ফেরার পথে মৃত্যু প্রৌঢ়ার

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সৎকার সেরে তিনি ছেলে ইন্দ্রজিতের মোটরবাইকে চড়ে ফিরছিলেন। কালীতলা মোড়ে লরির ধাক্কা তিনি বাইক থেকে ছিটকে পড়েন। ঘটনাস্থলেই মারা যান। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উলুবেড়িয়া শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৭ ০১:৩০
Share:

ঝুনু পাল। নিজস্ব চিত্র

বাবাকে দাহ করে বাড়ি ফেরার পথে লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল মেয়ের। শনিবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়ার খলিসানি কালীতলা মোড়ে ৬ নম্বর জাতীয় সড়কে। মৃতার নাম ঝুনু পাল (৫০)। বাড়ি দক্ষিণ সাঁকরাইলে। ওই জায়গায় ট্রাফিক পুলিশ মোতায়েনের দাবিতে কিছুক্ষণ দেহ আটকে বিক্ষোভ দেখান এলাকাবাসী। পুলিশকে ঘিরেও বিক্ষোভ হয়। পরে পুলিশ তাঁদের বুঝিয়ে দেহটি ময়নাতদন্তের জন্য উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে পাঠায়। ওই লরি এবং চালককে আটক করা হয়েছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঝুনুদেবীর বাবা মুক্ত পাল শুক্রবার রাতে মারা যান। কুলগাছিয়ায় তাঁর বাড়ি। শনিবার সেখানকারই শ্মশানে বাবার মৃতদেহ দাহ করতে গিয়েছিলেন ঝুনুদেবী। সৎকার সেরে তিনি ছেলে ইন্দ্রজিতের মোটরবাইকে চড়ে ফিরছিলেন। কালীতলা মোড়ে লরির ধাক্কা তিনি বাইক থেকে ছিটকে পড়েন। ঘটটনাস্থলেই মারা যান।

এর পরেই শুরু হয় বিক্ষোভ। এলাকাবাসীর অভিযোগ, ওই ব্যস্ত রাস্তার মোড়ে সিভিক ভলান্টিয়ারদের দিয়ে যান চলাচল নিয়ন্ত্রণ করানোর ফলে প্রতিদিন দুর্ঘটনা ঘটছে। হাওড়া গ্রামীণ জেলা পুলিশের এক কর্তা অবশ্য জানিয়েছেন, মহিলার মাথায় হেলমেট ছিল না। বারবার প্রচার সত্ত্বেও সচেতন না-হওয়ার জন্যই মহিলার মৃত্যু হল। হেলমেট পরা থাকলে হয়তো প্রাণহানি হতো না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন