বাবাকে পিটিয়ে ‘খুন’, ধৃত ছেলে

বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে হাওড়ার দাশনগর থানার বালিটিকুরিতে। পুলিশ জানিয়েছে, দুর্গা দাস নামে ওই ব্যক্তিকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ছেলে মঙ্গল দাসকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০১৯ ০২:০৭
Share:

প্রতীকী ছবি।

মায়ের উপরে দিনের পর দিন বাবার অত্যাচার সহ্য করতে পারেনি ছেলে। সেই আক্রোশে বাবাকে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল তার বিরুদ্ধে।

Advertisement

বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে হাওড়ার দাশনগর থানার বালিটিকুরিতে। পুলিশ জানিয়েছে, দুর্গা দাস নামে ওই ব্যক্তিকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ছেলে মঙ্গল দাসকে। পুলিশের দাবি, জেরায় অভিযুক্ত তার বাবাকে মারধরের কথা স্বীকার করলেও জানিয়েছে, খুন করার উদ্দেশ্য তার ছিল না। দুর্গার স্ত্রীর বয়ানের ভিত্তিতে অনিচ্ছাকৃত ভাবে মৃত্যু ঘটানোর মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন এক পুলিশকর্তা।

স্থানীয় সূত্রের খবর, স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে দুর্গা থাকতেন স্থানীয় মনসাতলায়। দুর্গা ও বড় ছেলে মঙ্গল এক ডেকরেটরের কাছে ভ্যান চালাতেন। অভিযোগ, প্রায় প্রতি রাতে মত্ত অবস্থায় বাড়ি ফিরে স্ত্রী কালোদাসী দাসকে ছেলেদের সামনেই মারধর করতেন দুর্গা। পুলিশ জানায়, মঙ্গলকে জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুরে ফের মত্ত অবস্থায় ফিরে অশান্তি শুরু করেন তার বাবা। সে দিন কিছু না বললেও পরের দিন কাজ থেকে ফিরলে একটি মাঠে দুর্গাকে বাঁশ, রড ও লাঠি দিয়ে মারধর করে মঙ্গল। রাস্তাতেই লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। স্থানীয়েরা দুর্গাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে জানান।

Advertisement

খবর পেয়ে দাশনগর থানার পুলিশ হাসপাতালে পৌঁছে মঙ্গলকে আটক করে। পরে দুর্গার ছোট ছেলে শুভঙ্করের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার ধৃতকে আদালতে তোলা হলে ১৪ দিনের জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন