BJP

‘খালি টাকা লুঠের বুদ্ধি’! নেটমাধ্যমে মানবাজারের বিজেপি প্রার্থীকে খোঁচা দলের একাংশের

বিজেপি-র জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী জানিয়েছেন, নেটমাধ্যমে যা লেখা হয়েছে, তিনি তা সমর্থন করেন না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ১৫ মে ২০২১ ১৭:৪৭
Share:

প্রতীকী ছবি—

পুরুলিয়ার মানবাজারের পরাজিত বিজেপি প্রার্থী গৌরী সিংহ সর্দারের বিরুদ্ধে সরব হলেন দলেরই নেতা-কর্মীদের একাংশ। আর তা করলেন দলের জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তীর নামাঙ্কিত ফেসবুক গ্ৰুপেই।

Advertisement

বিজেপি-র জেলা সহ-সভাপতি গৌরীর বিরুদ্ধে মানবাজারের ভোটে লড়ার টাকা নয়ছয়ের অভিযোগ তুলেছেন বিক্ষুব্ধ নেতা-কর্মীরা। কার্তিক মাহাতো নামে এক বিজেপি কর্মী লিখেছেন, ‘মানবাজার জেডপি ২৬-এর যে টাকাটা বাকি আছে, সেটা ৪৮ ঘণ্টার মধ্যে মিটিয়ে দিন। এটা হুমকি বা ধমকি নয়। এটা অধিকার’। অন্য আরেকটি পোস্টে লেখা হয়েছে, ‘টিকিট পেলেই মজা করে দাড়ান আর দুর্যোগ ভোগ করতে হয় আমাদের। মানুষকে সুরাহা দিন। খালি টাকা লুঠের বুদ্ধি আপনার (গৌরী সিংহ সর্দার)। কার্তিকের আর একটি পোস্ট ‘গৌরীদি মানবাজারকে হারিয়ে দিয়ে টাকাটা লুটে নিয়ে গেলেন’।

তবে ওই ফেসবুক তাঁর নয় বলে দাবি করেছেন, বিজেপি-র জেলা সভাপতি বিদ্যাসাগর। তাঁর কথায়, ‘ওই ফেসবুক গ্রুপ আমার খোলা নয়। সেখানে যা যা লেখা হয়েছে, তা আমি সমর্থন করি না’। প্রসঙ্গত, পর পর ৩ বার মানবাজার বিধানসভায় বিজেপি-র টিকিটে প্রতিদ্বন্ধিতা করে হেরেছেন জেলা বিজেপি-র সহ-সভাপতি গৌরী। নেটমাধ্যমে তাঁর বিরুদ্ধে এই পোস্ট সম্পর্কে শুক্রবার তিনি বলেন, ‘‘কার্তিক মাহাতো নামে ব্যক্তিটি কে, তা আমার জানা নেই। তবে ভোটের সময় গাড়ি ইত্যাদি বিষয়ে কিছু টাকা বাকি আছে । পুরো বিষয়টি নিয়ে দলের জেলা সভাপতি এবং মানবাজারের বিজেপি নেতৃত্বের সঙ্গে কথা বলব।’’

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন