অভিষেক ক্ষমা চান, চান জয়

হাত কেটে এবং চোখ ছিঁড়ে নেওয়ার হুমকি দেওয়ার জন্য তৃণমূলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ক্ষমা চাওয়ার ‘পরামর্শ’ দিলেন অভিনেতা তথা বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০১৫ ০৩:০৯
Share:

হাত কেটে এবং চোখ ছিঁড়ে নেওয়ার হুমকি দেওয়ার জন্য তৃণমূলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ক্ষমা চাওয়ার ‘পরামর্শ’ দিলেন অভিনেতা তথা বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। অভিষেকের ঘনিষ্ঠ শিবির অবশ্য দাবি করে আসছে, তৃণমূলের তরুণ সাংসদ বিরোধীদের হুমকি মোটেও দেননি। কিন্তু বিরোধীরা সেই ব্যাখ্যা মানতে নারাজ। শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের স্মরণে রবিবার বেহালায় বিজেপি-র মহিলা মোর্চার একটি সভায় জয় মুখ্যমন্ত্রীর ভাইপো সম্পর্কে বলেন, ‘‘উনি যখন প্রথম রাজনীতিতে আসেন, তখন ওঁকে খুব ভাল লাগত। ঝাঁ চকচকে স্মার্ট শিক্ষিত তরুণ দুর্নীতি, সিন্ডিকেট রাজ বন্ধ করার প্রতিশ্রুতি দিচ্ছেন দেখে ভাবতাম, তিনি ভাল কাজ করবেন। সেই তিনি এমন কথা বলছেন শুনে খুব আঘাত পেয়েছি!’’ তাপস পাল, শতাব্দী রায়দের দৃষ্টান্ত টেনে জয়ের মন্তব্য, ‘‘মনে হয়, অসৎ সঙ্গে পড়ে ওঁদের অবনতি হয়েছে। অভিষেক বয়সে আমার থেকে ছোট। আমি বলছি, ওই মন্তব্যের জন্য উনি মানুষের কাছে ক্ষমা চেয়ে নিন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন