Kaliachak Murder

Kaliachak Murder: দক্ষ হ্যাকার আসিফের নেশা ছিল বিট কয়েন জুয়ার, কালিয়াচক হত্যাকাণ্ডে নয়া মোড়

পুলিশের দাবি, জেরায় আসিফ তাদের জানিয়েছে, টাকার জন্য খুন করেছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ১৬:৩৭
Share:

অভিযুক্ত আসিফ। শনিবার তাঁকে গ্রেফতার করে পুলিশ। নিজস্ব চিত্র।

কালিয়াচক হত্যাকাণ্ডে নয়া মোড়। পুলিশ জানিয়েছে, টাকার জন্যই বাবা, মা, বোন এবং ঠাকুমাকে খুন করেছেন মহম্মদ আসিফ। জেরায় এমনটাই জানিয়েছেন তিনি।

Advertisement

শনিবার বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে চার জনের পচাগলা দেহ উদ্ধার করে পুলিশ। এই খুনের ঘটনায় আসিফের নাম উঠে আসতেই তাঁকে গ্রেফতার করা হয়। কেন চার জনকে খুন করলেন আসিফ তা নিয়ে তদন্ত শুরু করতেই পুলিশের হাতে চাঞ্চল্যকর তথ্য উঠে আসে।

পুলিশের দাবি, জেরায় আসিফ তাদের জানিয়েছে, টাকার জন্য খুন করেছেন তিনি। নিছকই টাকার জন্য, নাকি অন্য কিছু? সেই তথ্য অনুসন্ধান করতে গিয়েই পুলিশ জানতে পেরেছে যে, আসিফ এক জন দক্ষ হ্যাকার। সাইবার অপরাধের জন্য মাস দুয়েক আগেও তাঁকে আটক করেছিল পুলিশ। বিটকয়েন জুয়ার সঙ্গে জড়িত ছিলেন তিনি। বিটা কয়েন জুয়ার মাধ্যমে লক্ষাধিক টাকা উপার্জন করতেন তিনি।

Advertisement

পুলিশ জানিয়েছে, সম্প্রতি পরিবারের সদস্যদের কাছে ২৫-৩০ লক্ষ টাকা দাবি করে আসিফ। তাকে টাকা দেওয়ার জন্য কয়েক বিঘা লিচুবাগান এবং দু’টি লরি বিক্রি করে দেয় তার বাবা। কিন্তু তাতেও আসিফের চাহিদা মেটেনি। ফলে সে আরও টাকা দাবি করে। পরিবারের সদস্যরা সেই টাকা দিতে না পারায় এই খুন বলে মনে করছেন তদন্তকারীরা।

গত ২৮ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিলেন আসিফের বাড়ির চার সদস্য— জাওয়াদ আলি, তাঁর মা আলেকজান খাতুন, স্ত্রী ইরা বিবি এবং মেয়ে আরিফা খাতুন। আসিফের ভাই আরিফ পুলিশে অভিযোগ জানান, তাঁদের পরিবারের চার সদস্যকে খুন করেছেন আসিফ। সেই অভিযোগের ভিত্তিতেই শনিবার গ্রেফতার করা হয় আসিফকে। সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার করা হয় চার জনের দেহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন