West Bengal

Aparupa Poddar: লোকসভার চিফ হুইপের পদ থেকে ইস্তফা দেওয়া উচিত কল্যাণের, সরব তৃণমূল সাংসদ অপরূপা

অভিষেক শুধু লোকসভার সাংসদ নন। তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সম্পাদকও। তাই তাঁর বিরুদ্ধে কোনও অভিযোগ করলে তা দলের অভ্যন্তরে করা উচিত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আরামবাগ শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২২ ১৫:১০
Share:

কল্যাণের বিরুদ্ধে সরব অপরূপা পোদ্দার। ফাইল চিত্র ।

এখনই লোকসভার চিফ হুইপের পদ থেকে পদত্যাগ করা উচিত কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের। এইবার কল্যাণের বিরুদ্ধে সরব আারামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে মুখ খোলার কারণেই কল্যাণের বিরুদ্ধে তোপ দেগেছেন অপরূপা।

Advertisement

অপরূপার দাবি, অভিষেক শুধু লোকসভার সাংসদ নন। তিনি তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সম্পাদকও। তাই তাঁর বিরুদ্ধে কোনও অভিযোগ করলে তা দলের অভ্যন্তরে করা উচিত। প্রকাশ্যে কথা বলে কল্যাণ দলবিরোধী কাজ করেছেন বলেও অভিযোগ অপরূপার।

বর্তমানে দেশ তথা রাজ্যে হু-হু করো বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে সবকিছু দু’মাসের জন্য বন্ধ রাখা উচিত বলে ব্যক্তিগত ভাবে মতপ্রকাশ করেন অভিষেক। করোনার বাড়বাড়ন্ত রুখতে তাঁর ডায়মন্ড হারবার মডেল কিছু দিন আগেই বিভিন্ন মহলে প্রশংসা কুড়িয়েছে।

Advertisement

এর মধ্যেই কল্যাণ মন্তব্য করেন, ‘‘দলের সাংগঠনিক জায়গায় যে কেউ বসতে পারে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া আমি আর কাউকে নেতা বলে মানি না।’’ কল্যাণের এই মন্তব্যের পর তাঁকে পাল্টা কটাক্ষ করেন রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন