ATM

বালিগঞ্জে এটিএম ভেঙে লুঠের চেষ্টা, পুলিশের জালে যুবক

ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে বেলতলার বাসিন্দা সুকান্ত গায়েন নামে এক যুবককে আটক করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২০ ২৩:৪২
Share:

—ফাইল চিত্র

খাস কলকাতায় এটিএম ভেঙে লুঠের চেষ্টার ঘটনা ঘটল। বালিগঞ্জ সার্কুলার রোডে সেন্ট লরেন্স স্কুল লাগোয়া কানাড়া ব্যাঙ্কের এটিএম ভেঙে টাকা লুঠ করার চেষ্টা হয়। পুলিশ তদন্তে নেমে এক যুবককে আটক করেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই এটিএমের সামনের দরজা ভাঙা ছিল। এটিএমের সঙ্গে লাগানো তারও ছিল ছেঁড়া। ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে বেলতলার বাসিন্দা সুকান্ত গায়েন নামে এক যুবককে আটক করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। ওই দলে আর কেউ ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

মঙ্গলবার সকালে প্রত্যক্ষদর্শীরা দেখেন, এটিএমের দরজা ভাঙা। মেশিনের সঙ্গে লাগানো তার ছেঁড়া অবস্থায় রয়েছে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় বালিগঞ্জ থানায়। ওই যুবককে জিজ্ঞাসাবাদ করে আরও কয়েক জনের নাম মিলেছে। অন্য কোনও অপরাধের সঙ্গে যুক্ত কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনার পর ওই এলাকার নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে।

Advertisement

আরও পড়ুন: ‘উদ্বিগ্ন হবেন না’, ভারতে মেলেনি করোনার নতুন প্রজাতি, জানাল কেন্দ্র

আরও পড়ুন: উন্নয়ন নিয়ে মমতার নিশানায় অমিত, পাল্টা খোঁচা বিজেপি-র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন