চার জায়গা থেকে ধৃত ১২ ডাকাত

পুলিশ সূত্রের খবর, সোমবার গভীর রাতে হাওড়া সিটি পুলিশের গোয়েন্দা হাওড়া থানা এলাকার বাঁশতলা শ্মশানঘাটের কাছে অভিযান চালায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৯ ০২:২৯
Share:

প্রতীকী ছবি।

এক রাতের মধ্যে হাওড়ার বিভিন্ন জায়গায় জড়ো হওয়া চারটি ডাকাত দলের কয়েক জনকে গ্রেফতার করল হাওড়া সিটি পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, মঙ্গলবার রাতে লিলুয়া, গোলাবাড়ি, হাওড়া থানা এলাকা ও ডোমজুড়ে অভিযান চালিয়ে পুলিশ মোট ১২ জন সশস্ত্র দুষ্কৃতীকে ধরে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, সোমবার গভীর রাতে হাওড়া সিটি পুলিশের গোয়েন্দা হাওড়া থানা এলাকার বাঁশতলা শ্মশানঘাটের কাছে অভিযান চালায়। গ্রেফতার করা হয় দুই দুষ্কৃতীকে। পুলিশের দাবি, জেরায় ধৃতেরা ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়ার কথা স্বীকার করেছে।

ওই রাতেই গোলাবাড়ি এলাকার পঞ্জাব লাইন শিবমন্দির সেবা সমিতির কাছে অস্ত্র-সহ কয়েক জন দুষ্কৃতী জড়ো হয়। গোপন সূত্রে সেই খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে চার জনকে গ্রেফতার করে। ধৃতদের থেকে একটি ওয়ান শটার পাইপগান, এক রাউন্ড কার্তুজ, লোহার রড ও একটি ভোজালি আটক করে পুলিশ। ওই রাতেই ডোমজুড় এলাকার বাঁকড়া ফাঁড়ির কাছে জড়ো হওয়া ১৪-১৫ জনের একটি দুষ্কৃতী দলের তিন জনকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

ওই রাতেই গোপন সূত্রে খবর পেয়ে হাওড়া থানার পুলিশ হানা দেয় হাওড়া স্টেশন রেলওয়ে মিউজিয়াম সংলগ্ন এলাকায়। সেখানে দুষ্কৃতীরা ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল বলে অভিযোগ। তাদের কাছ থেকে ধারাল অস্ত্র, লোহার রড ও অন্যান্য ডাকাতির সরঞ্জাম উদ্ধার হয়েছে। পুলিশ জানায়, ধৃতেরা হল মহম্মদ ড্যানিস ওরফে টোটা, আফতাব হোসেন ওরফে গাছু এবং সঞ্জয় সাহা। ধৃতেরা মেটিয়াবুরুজ, বারুইপুর ও উত্তর বন্দরের ফুলঘাটের বাসিন্দা বলে পুলিশ জানায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন