Fake Call Center

অনলাইন বিপণন সংস্থার নামে কলসেন্টার! কলকাতায় তিন মহিলা-সহ গ্রেফতার ১৬ জন

বিশেষ সূত্রে খবর পেয়ে, রাজারহাটের কোচপুকুরের দু’নম্বর ভিলায় তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকে পাঁচটি ল্যাপটপ, তিনটি মোবাইল ফোন, একটি নোটবুক, পাঁচটি এটিএম কার্ড বাজেয়াপ্ত করে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৫:০৫
Share:

পাঁচটি ল্যাপটপ, তিনটি মোবাইল ফোন, একটি নোটবুক, পাঁচটি এটিএম কার্ড বাজেয়াপ্ত করে পুলিশ। — নিজস্ব চিত্র।

লাইসেন্স ছাড়াই রমরমিয়ে চলছিল কল সেন্টার। খাস কলকাতার বুকে। অনলাইন বিপণন সংস্থার নামে চলছিল ওই কল সেন্টার। শেষ পর্যন্ত তিন জন মহিলা-সহ ১৬ জনকে গ্রেফতার করল কলকাতার লেদার কমপ্লেক্স থানার পুলিশ।

Advertisement

বিশেষ সূত্রে খবর পেয়ে, রাজারহাটের কোচপুকুরের দু’নম্বর ভিলায় তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকে পাঁচটি ল্যাপটপ, তিনটি মোবাইল ফোন, একটি নোটবুক, পাঁচটি এটিএম কার্ড বাজেয়াপ্ত করে পুলিশ। তার পরেই গ্রেফতার করা হয় ১৬ জনকে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তেরা নিজেদের অ্যামাজ়নের কর্মী বলে পরিচয় দিতেন। আর সেই সুযোগে কল সেন্টার চালাতেন। কোনও লাইসেন্স ছিল না তাঁদের। ফলে অনেক সময়ই প্রতারিত হতেন উপভোক্তারা। শুক্রবার তাঁদের বারুইপুরে অতিরিক্ত মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেটের (এসিজিএম) আদালতে পেশ করা হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন