দু’টি ঝুলন্ত দেহ উদ্ধার

শহরের দু’টি ভিন্ন এলাকা থেকে দু’জনের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। দু’টি ঘটনাই ঘটেছে সোমবার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১১ মে ২০১৬ ০০:১৬
Share:

শহরের দু’টি ভিন্ন এলাকা থেকে দু’জনের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। দু’টি ঘটনাই ঘটেছে সোমবার।

Advertisement

ওই রাতে কসবার বি বি চ্যাটার্জি রোডের একটি আবাসন থেকে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায়, মৃতের নাম তিরুপতি থিভর (৩২)। পুলিশ সূত্রে খবর, মাস ছয়েক আগেই বিয়ের পরে ব্যবসার কারণে স্ত্রীকে নিয়ে কলকাতায় চলে আসেন তামিলনাড়ুর বাসিন্দা তিরুপতি। কসবারই বৈকুন্ঠ ঘোষ লেনে এক আত্মীয়ের বাড়িতে থাকতেন তাঁরা। সোমবার তাঁরা বাড়ি বদল করে বি বি চ্যাটার্জি রোডে থাকতে আসেন।

পুলিশ জেনেছে, বিয়ের পর থেকেই ওই দম্পতির মধ্যে প্রায়ই অশান্তি হতো। সোমবার নতুন বাড়িতে যাওয়ার দিনেও ঝগ়়ড়া হয়। অভিযোগ, গোলমালের সময়ে তিরুপতি ঘুষি মেরে তাঁর স্ত্রী মুথুর কপাল ফাটিয়ে দেন। স্থানীয় এক বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য যান মুথু। এর পরেই রাতে বাড়ি ফিরে দেখেন, ভিতর থেকে দরজা বন্ধ। মুথুর সঙ্গে ছিলেন তাঁর এক ভাগ্নে। বারবার ডাকাডাকিতেও তিরুপতির সাড়া মেলেনি। দরজা ভেঙে ভিতরে ঢুকে তাঁরা তিরুপতির ঝুলন্ত দেহ দেখেন। হাসপাতালে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

Advertisement

এ দিনই পশ্চিম বন্দর থানা এলাকার রেলের আবাসন থেকে এক মহিলার ঝুলন্ত দেহ মেলে। পুলিশ জানায়, লীলা শিকারি (৩৫) নামে ওই মহিলা পরিচারিকার কাজ করতেন। এ দিন এক আধিকারিকের আবাসন থেকে তাঁর ঝুলন্ত দেহ মেলে। মৃতার স্বামীর অভিযোগের ভিত্তিতে দীপক সিংহ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। দীপক ওই আবাসনের কর্মী। পুলিশের অনুমান, তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা ছিল লীলার। মঙ্গলবার আদালতে দীপককে ১৩ মে পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়। পুলিশের অনুমান, পারিবারিক অশান্তির কারণেই এই দুই ঘটনা।

তুমি দেখেছ কি...নজরদার। মঙ্গলবার, লিলুয়ায়। ছবি: দীপঙ্কর মজুমদার

কসরত। মঙ্গলবার, কলকাতা ময়দানে। ছবি: সুদীপ্ত ভৌমিক।

স্বাদ বদল। অন্য বোলিং-এ সস্ত্রীক ব্র্যাড হগ। মঙ্গলবার, বৈদিক ভিলেজে। ছবি: শৌভিক দে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন