Missing Students

খোঁজ মিলল নিখোঁজ দুই ছাত্রীর

লিশ সূত্রে জানা গিয়েছে, ষষ্ঠ শ্রেণির ছাত্রীটি ফিরে এসেছিল সোমবার রাতেই। অষ্টম শ্রেণির ছাত্রীর খোঁজ পাওয়া যায় মঙ্গলবার বিকেলে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ০৬:৫৫
Share:

—প্রতীকী চিত্র।

সাউথ পয়েন্ট স্কুল থেকে সোমবার নিখোঁজ হওয়া দুই ছাত্রীর খোঁজ মিলল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ষষ্ঠ শ্রেণির ছাত্রীটি ফিরে এসেছিল সোমবার রাতেই। অষ্টম শ্রেণির ছাত্রীর খোঁজ পাওয়া যায় মঙ্গলবার বিকেলে। পুলিশ জানিয়েছে, ওই দুই ছাত্রী সোমবার স্কুলের পরে আলাদা সময়ে নিখোঁজ হয়েছিল। ষষ্ঠ শ্রেণির ছাত্রীটি সোমবার রাতে ফিরে এলেও
অষ্টম শ্রেণির ছাত্রী ফিরে না আসায় উদ্বেগ বাড়ছিল পরিবারের। চিন্তায় ছিল স্কুলও। শেষে মঙ্গলবার বিকেলে তাকে পাওয়া গেল নিউ টাউনের একটি শপিং মল থেকে। ওই ছাত্রীর বাবা গড়িয়াহাট থানায় অভিযোগ দায়ের করেছিলেন।

Advertisement

অষ্টম শ্রেণির ওই ছাত্রীর বাবা জানান, প্রতিদিনই তিনি ও তাঁর স্ত্রী মেয়েকে স্কুল থেকে নিতে আসেন। সোমবার তাঁদের ১০ মিনিট দেরি হয়েছিল। সাধারণত, তাঁদের পৌঁছতে দেরি হলে মেয়ে স্কুলের সামনেই অপেক্ষা করে। সে দিন এসে তাঁরা দেখেন, মেয়ে স্কুলের সামনে দাঁড়িয়ে নেই। শুরু হয়ে যায় খোঁজাখুঁজি। স্কুল কর্তৃপক্ষ স্কুলের সামনে লাগানো সিসি ক্যামেরার ফুটেজে দেখেন, মেয়েটি রাস্তা দিয়ে একাই হেঁটে যাচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন ওই ছাত্রী নিউ টাউনের একটি শপিং মলে ঢুকে নতুন জামাকাপড় কিনতে যায়। সেখানে কিছু একটা সমস্যা তৈরি হওয়ায় মল কর্তৃপক্ষ পুলিশে খবর দেন। ঘটনাস্থলে পুলিশ আসে। তারা ওই ছাত্রীকে জিজ্ঞাসা করে, সে কলকাতার কোন থানা এলাকায় থাকে? তার উত্তর শুনে নিউ টাউন থানার পুলিশ কলকাতা পুলিশকে ফোন করে বিস্তারিত জানায়। কলকাতা পুলিশ মেয়েটিকে জিজ্ঞাসাবাদ করেই বুঝতে পারে, সে-ই সাউথ পয়েন্ট স্কুল থেকে নিখোঁজ হওয়া ছাত্রী। ওই স্কুলের ট্রাস্টি বোর্ডের সদস্য কৃষ্ণ দামানি বলেন, ‘‘মেয়েটিকে তার মা-বাবার হাতে তুলে দিয়েছে পুলিশ।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন