Death

পথেই মৃত্যু অসুস্থের, দেহ ফেলে দিয়ে চম্পট দু’জনের 

ঘটনাটি ঘটেছে বুধবার সকাল সাড়ে দশটা নাগাদ। প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে, ঘটনার সময়ে ওই অটোয় চালক ছাড়াও ছিলেন এক মহিলা। তিনি পেশায় মাছ ব্যবসায়ী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ০৭:০১
Share:

লোকজন রাস্তায় পড়ে থাকা ব্যক্তিকে উদ্ধার করতে গিয়ে দেখেন, ওই ব্যক্তির দেহে প্রাণ নেই। প্রতীকী ছবি।

সকালে অফিসের ব্যস্ত সময়ে টালিগঞ্জ মেট্রো স্টেশন সংলগ্ন অটোর লাইনে দাঁড়িয়ে ছিলেন যাত্রীরা। হঠাৎই তাঁদের কয়েক জন দেখলেন, একটি অটো থেকে রাস্তার ধারে এক জনকে ফেলে দিয়ে অটো নিয়ে পালাচ্ছেন চালক। তা দেখে কিছু লোক দৌড়ে যান অটোটি ধরার চেষ্টায়। পাশাপাশি, স্থানীয় লোকজন ছুটে যান রাস্তায় পড়ে থাকা ব্যক্তিকে উদ্ধার করতে। কিন্তু তাঁরা গিয়ে দেখেন, ওই ব্যক্তির দেহে প্রাণ নেই। এর পরেই আশপাশের লোকজন রিজেন্ট পার্ক থানায় খবর দেন।

Advertisement

ঘটনাটি ঘটেছে বুধবার সকাল সাড়ে দশটা নাগাদ। প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে, ঘটনার সময়ে ওই অটোয় চালক ছাড়াও ছিলেন এক মহিলা। তিনি পেশায় মাছ ব্যবসায়ী। এর পরেই সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে অটোটি চিহ্নিত করার কাজ শুরু হয়। ঘণ্টা দুয়েকের মধ্যে ওই মহিলা-সহ অটোচালককে আটক করে রিজেন্ট পার্ক থানায় নিয়ে আসে পুলিশ।

ধৃতদের জিজ্ঞাসাবাদ করে তদন্তকারীরা জেনেছেন, রাস্তায় যাঁকে ফেলে দেওয়া হয়েছিল, সেই ব্যক্তি কবরডাঙা এলাকায় ঘুরে বেড়াতেন। এ দিন সকালে তাঁকে কবরডাঙার রাস্তায় অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় মাছ বাজারের ওই মহিলা ব্যবসায়ী। তিনিই অটোয় ওই ব্যক্তিকে তুলে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে আসছিলেন। জেরায় মহিলা পুলিশকে জানিয়েছেন, পথেই ওই ব্যক্তির মৃত্যু হওয়ায় তিনি ভয় পেয়ে তাঁকে রাস্তায় ফেলে দিয়ে চম্পট দেন। তদন্তকারীরা অবশ্য মহিলার এই দাবি খতিয়ে দেখছেন।

Advertisement

প্রাথমিক ভাবে পুলিশ জেনেছে, মৃতের নাম ভোলা। তাঁর বাকি পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। এ দিন মৃতদেহের ময়না তদন্ত করা হয়। তার প্রাথমিক রিপোর্টে সন্দেহজনক কিছু মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন