Calcutta News

নিউটাউনে নাবালিকাকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার যুবক

রাতেই ওই ছাত্রীর পরিবার নিউটাউন থানায় অভিযোগ করে। পুলিশের কাছে এক জনের নাম জানায় সে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২০ জুন ২০১৮ ১৭:২৬
Share:

মহম্মদ আসলাম নামে এই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। —নিজস্ব চিত্র।

নাবালিকা পড়ুয়াকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার রাতে নিউটাউনে ওই ঘটনা ঘটে বলে দাবি নাবালিকার।

Advertisement

পুলিশ জানিয়েছে, ষষ্ঠ শ্রেণির ওই নাবালিকার বাড়ি নিউটাউনের হাতিয়াড়ার পূর্বপাড়ায়। পুলিশের কাছে বয়ানে ওই ছাত্রী জানিয়েছে, সোমবার রাতে দিদির বা়ড়ি যাচ্ছিল সে। আচমকাই তার তার মুখ চাপা দিয়ে একটি অন্ধকার জায়গায় নিয়ে যায় চার-পাঁচ জন দুষ্কৃতী। সেখানেই তাকে ধর্ষণের চেষ্টা করা হয় বলে দাবি। কোন রকমে সেখান থেকে পালিয়ে আসতে পারে সে। এর পর বাড়ি ফিরে নিজের পরিবারকে ঘটনার কথা জানায় ওই মেয়েটি।

রাতেই ওই ছাত্রীর পরিবার নিউটাউন থানায় অভিযোগ করে। পুলিশের কাছে এক জনের নাম জানায় সে। তার বয়ানের ভিত্তিতেই গত কাল রাতে বছর বাইশের মহম্মদ আসলাম নামে এক অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। পাশাপাশি, বাকি চার জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন: ‘ওকে তুলে খালে ফেলে আয়, এমন লোকের বেঁচে না থাকাই ভাল!’

আরও পড়ুন: বধূ নির্যাতন ঠেকাতে গিয়ে প্রহৃত পুলিশই

পুলিশ জানিয়েছে, বুধবার মূল অভিযুক্ত মহম্মদ আসলামকে বারাসত আদালতে তোলা হয়। এই ঘটনায় আরও কারা জড়িত রয়েছে তা জানতে জেরা করা হবে বলে জানিয়েছে পুলিশ। সে কারণে মহম্মদ আসলামকে চার দিনের হেফাজতে নেওয়ার আবেদন করে পুলিশ। এ দিন আসলামকে চার দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন