অটো থামিয়ে ছিনতাই, ধৃত ৪

ফের অটো দৌরাত্ম্যের শিকার হলেন এক যাত্রী। পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে ভদ্রেশ্বরের বাসিন্দা বিশ্বজিৎ ঘোষ নামে ওই ব্যক্তি শ্যামবাজার থেকে রবীন্দ্রসদন যেতে একটি অটো ভাড়া করেছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৬ ০০:৫২
Share:

ফের অটো দৌরাত্ম্যের শিকার হলেন এক যাত্রী। পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে ভদ্রেশ্বরের বাসিন্দা বিশ্বজিৎ ঘোষ নামে ওই ব্যক্তি শ্যামবাজার থেকে রবীন্দ্রসদন যেতে একটি অটো ভাড়া করেছিলেন। অভিযোগ, বিবেকানন্দ রোডে অটো থামিয়ে বিশ্বজিৎবাবুর মোবাইল, এটিএম কার্ড ও কয়েকশো টাকা ছিনতাই করে পালায় অটো চালক-সহ তিন যুবক। শুক্রবার ওই চার জনকেই গ্রেফতার করে পুলিশ। ধৃতদের নাম অমিত শর্মা, সানি সোনকার, শ্যাম মাহাতো ও সোনু কামাটি। অমিত ওই অটোর চালক। তার ও সানির বাড়ি শ্যামপুকুরে। অন্য দু’জনের বাড়ি বটতলা এলাকায়। পুলিশ জানায়, ধৃতেরা উল্টোডাঙা-আহিরীটোলা ও মানিকতলা-নিমতলা রুটের অটোচালক।

Advertisement

পুলিশ সূত্রে খবর, পেশায় বেসরকারি সংস্থার কর্মী বিশ্বজিৎবাবু এক্সাইড মোড়ে একটি বেসরকারি সংস্থায় কর্মরত। বিশ্বজিৎবাবু জানান, বৃহস্পতিবার রাতে এক বন্ধুর সঙ্গে শ্যামবাজারে রেস্তোরাঁয় খাওয়াদাওয়া করতে অনেক দেরি হয়ে যাওয়ায় তিনি অফিসেই রাত কাটানোর সিদ্ধান্ত নেন। বন্ধু চলে গেলে সেই মতো রবীন্দ্রসদনে অফিস যাওয়ার জন্য শ্যামবাজার মেট্রো স্টেশনের সামনে থেকে অটো ভাড়া করেন তিনি। অটোয় চালক ছাড়াও ছিলেন আরও তিন যুবক। বিশ্বজিৎবাবু জানান, চালক তাঁকে বলেন ওই তিন জন তাঁর সঙ্গে রয়েছেন। রাত হয়ে যাওয়ায় তিনি ওই অটোতেই উঠে পড়েন। বিশ্বজিৎবাবু পুলিশকে জানিয়েছেন, রাত একটা নাগাদ সেন্ট্রাল অ্যাভিনিউ ধরে সোজা যাওয়ার পরে হঠাৎ বিবেকানন্দ মোড়ের দিকে বাঁক নেয় অটোটি। অন্য রাস্তায় ঢোকার কারণ জিজ্ঞাসা করতে চালক বিশ্বজিৎবাবুকে জানান, এক জনের সঙ্গে দেখা করে তার পরে এক্সাইড মোড়ে যাবেন তিনি। অভিযোগ, এর পরেই বিবেকানন্দ রোডে একপাশে অটোটি দাঁড় করিয়ে চালক ও ওই তিন যুবক মিলে বিশ্বজিৎবাবুর মোবাইল, এটিএম কার্ড, অফিসের পরিচয়পত্র ও কয়েকশো টাকা ছিনতাই করে পালায়। শ্যামবাজারে বন্ধুর বা়ড়িতে ওই রাত কাটিয়ে শুক্রবার দুপুরে আমহার্স্ট স্ট্রিট থানায় ছিনতাইয়ের অভিযোগ দায়ের করেন তিনি। এর পরে বিকেলেই ওই চার জনকে ধরে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন