SSKM Hospital

এসএসকেএম হাসপাতালে জানলার কাচ ভেঙে পড়ল মাথায়! জখম রোগীর আত্মীয়

পরিজনেরা জানাচ্ছেন, দিলীপ ভর্তি হওয়ার পরে বেলা ১২টা নাগাদ কোনও প্রয়োজনে কার্ডিয়োলজি বিভাগে ঢুকছিলেন শুভ্রশঙ্খ। তখনই বিপত্তি ঘটে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ০৫:২৮
Share:

এসএসকেএম হাসপাতাল। —ফাইল চিত্র।

অসুস্থ আত্মীয়কে হাসপাতালে ভর্তি করাতে এসেছিলেন এক যুবক। কার্ডিয়োলজি বিভাগে ঢোকার মুখে আচমকাই ওই ভবনের তেতলার জানলার কাচ ভেঙে তাঁর মাথায় পড়ে। তাতে কেটে যায় মাথা। শুক্রবার এসএসকেএম হাসপাতালের ঘটনা। জানা যাচ্ছে, মাথায় একটি সেলাই পড়েছে ওই যুবকের। প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

Advertisement

সূত্রের খবর, ওই যুবকের নাম শুভ্রশঙ্খ সেন। বছর তেত্রিশের ওই যুবকের বাড়ি পূর্ব বর্ধমানের আউশগ্রামে। নিজের মেসো দিলীপকুমার রায়কে এ দিন হাসপাতালে ভর্তি করাতে নিয়ে এসেছিলেন শুভ্রশঙ্খ। পরিজনেরা জানাচ্ছেন, দিলীপ ভর্তি হওয়ার পরে বেলা ১২টা নাগাদ কোনও প্রয়োজনে কার্ডিয়োলজি বিভাগে ঢুকছিলেন শুভ্রশঙ্খ। তখনই বিপত্তি ঘটে।

এ দিন কার্ডিয়োলজি বিভাগের পাশে রোগীর পরিজনদের প্রতীক্ষালয়ে বসে দিলীপের মেয়ে অনুরাধা রায় বলেন, ‘‘এখানেই বসে ছিলাম। উপর থেকে কিছু একটা পড়ার আওয়াজ পেয়ে গিয়ে দেখি, জানলা থেকে কাচ ভেঙে দাদার মাথায় পড়েছে। রক্ত বেরোচ্ছে।’’ নিরাপত্তারক্ষীরা জানাচ্ছেন, কাচ ভেঙে পড়লেও কেটে যাওয়ার বিষয়টি বুঝতে পারেননি ওই যুবক। তিনি হন্তদন্ত হয়ে ওয়ার্ডের দিকে যাচ্ছিলেন। তখন নিরাপত্তারক্ষীরা জানান, তাঁর মাথা থেকে রক্ত বেরোচ্ছে।

Advertisement

এর পরে ট্রমা কেয়ারে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় শুভ্রশঙ্খকে। পরে তিনি বলেন, ‘‘আমি ভাল আছি। আচমকা একটা দুর্ঘটনা ঘটে গিয়েছে। তেমন কিছু নয়।’’ এ দিন বিকেলেই তিনি বর্ধমানের উদ্দেশে রওনা হয়েছেন। হাসপাতাল কর্তৃপক্ষ জানান, এ দিন কার্ডিয়োলজি বিভাগে পূর্ত দফতর কাজ করছিল। সেই সময়েই কাচ ভেঙে গিয়ে বিপত্তি ঘটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন