Bus Accident

চলন্ত বাস থেকে পড়ে জখম স্কুলছাত্র

ঘটনার পরে কর্তব্যরত ট্র্যাফিক পুলিশকর্মীই ঋষভকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানেই বিকেলে ওই ছাত্রের বাঁ পায়ে অস্ত্রোপচার করা হয়। ছাত্রটির অবস্থা এখন স্থিতিশীল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ০৭:২৮
Share:

চলন্ত বাস থেকে পড়ে গুরুতর আহত হল এক স্কুলপড়ুয়া। ফাইল ছবি।

চলন্ত বাস থেকে পড়ে গুরুতর আহত হল এক স্কুলপড়ুয়া। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে কসবার রাজডাঙা এলাকায়। পুলিশ জানিয়েছে, রাস্তায় পড়ে যাওয়ার পরে বাসটির পিছনের চাকা ওই ছাত্রের বাঁ পায়ের উপর দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় ওই স্কুলপড়ুয়াকে ই এম বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দিনই সেখানে তাঁর বাঁ পায়ে অস্ত্রোপচার করা হয়।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, হরিদেবপুরের বাসিন্দা ঋষভ সাহা নামে ওই ছাত্র কসবার রুবি পার্ক এলাকায় একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলে দশম শ্রেণিতে পড়ে। এ দিন সকাল সাড়ে সাতটা নাগাদ কসবা-নাগেরবাজার রুটের একটি বেসরকারি বাসে (৩সি/১) চেপে স্কুলে আসছিল সে। বাসটি স্কুলের কাছাকাছি আসতেই ঋষভ চলন্ত বাসের সামনের দরজা দিয়ে নামার চেষ্টা করে। তখনই টাল সামলাতে না পেরে সে পড়ে যায়। নিমেষের মধ্যে বাসটির পিছনের চাকা তার বাঁ পায়ের উপর দিয়ে চলে যায়।

ঘটনার পরে কর্তব্যরত ট্র্যাফিক পুলিশকর্মীই ঋষভকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানেই বিকেলে ওই ছাত্রের বাঁ পায়ে অস্ত্রোপচার করা হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ছাত্রটির অবস্থা এখন স্থিতিশীল। তার বাবা বাসের চালক এবং কন্ডাক্টরের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে বাসচালক অমল মাইতিকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন