Road Accident

গাড়ির ধাক্কা টোটোয়, কাচ গলায় ঢুকে মৃত্যু টোটোচালকের

বিধাননগর কমিশনারেট এলাকায় বেপরোয়া গাড়ি ধাক্কায় সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি দুর্ঘটনা হয়েছে। অধিকাংশ ক্ষেত্রে রাস্তা ফাঁকা পেয়ে বেপরোয়া গতিতে চলার জেরে দুর্ঘটনা বলে পুলিশ সূত্রের খবর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ০৭:৩৩
Share:

—প্রতীকী চিত্র।

গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক টোটোচালকের। শনিবার দুপুরে সল্টলেকের বিজি ব্লকের কাছে ওই দুর্ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে,মৃতের নাম গোপাল মণ্ডল (৩৬)। দুর্ঘটনার পরে গাড়িটি আটক করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে গাড়ির মহিলা চালককে। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার পরে টোটোটি উল্টে পড়ে যায়। তখন সেটির কাচ গলায় ঢুকে গিয়ে মৃত্যু হয় গোপালের।

Advertisement

বিধাননগর কমিশনারেট এলাকায় বেপরোয়া গাড়ি ধাক্কায় সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি দুর্ঘটনা হয়েছে। অধিকাংশ ক্ষেত্রেই রাস্তা ফাঁকা পেয়ে বেপরোয়া গতিতে চলার জেরে দুর্ঘটনা বলে পুলিশ সূত্রের খবর। এ দিনের দুর্ঘটনা তেমনটাই কি না, রাস্তার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে তাবোঝার চেষ্টা করা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

কমিশনারেট সূত্রে জানা গিয়েছে, কেষ্টপুর এলাকার বাসিন্দা গোপাল তাঁরস্ত্রীকে টোটোয় চাপিয়ে নিয়ে যাচ্ছিলেন। আচমকাই গাড়িটি একটি রাস্তা ধরে বিজি ব্লক থেকে বেরিয়ে আসে। তার পরে সেটি নিয়ন্ত্রণহারিয়ে টোটোটিকে ধাক্কা মারে। টোটো থেকে ছিটকে পড়েন গোপালের স্ত্রী। চালকের আসন থেকেও ছিটকে পড়েন গোপাল। ধাক্কারঅভিঘাতে টোটোর সামনের কাচ ভেঙে চুরমার হয়ে যায়। কোনও ভাবে সেই কাচ ঢুকে যায় গোপালের গলায়। গুরুতর জখম হন তিনি। রক্তাক্ত অবস্থায় গোপালকে ওই গাড়ির চালকই তুলে নিয়ে যান বিধাননগর মহকুমা হাসপাতালে। সেখানে গোপালকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

Advertisement

বিধাননগর কমিশনারেটের এক আধিকারিক জানান, এই দুর্ঘটনাকে কেন্দ্র করে ওই গাড়িচালকও আতঙ্কিত হয়ে রয়েছেন। তাঁর সঙ্গে কথা বলার চেষ্টা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন