Death

তেতলার ছাদ থেকে পড়ে মৃত্যু মহিলার

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, ওই তেতলা বাড়ির ছাদে কোনও রেলিং নেই। বাড়ির সদস্যেরা খোলা ছাদেই কাপড় মেলেন। প্রতিদিনের মতো এ দিনও শেফালি ছাদে গিয়েছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ০৬:২৯
Share:

—প্রতীকী চিত্র।

তেতলা বাড়ির ছাদ থেকে পড়ে মৃত্যু হল এক মহিলার। সোমবার বেলা সাড়ে ১২টা নাগাদ ঘটনাটি ঘটেছে যাদবপুর থানা এলাকার চিত্তরঞ্জন কলোনিতে। পুলিশ জানিয়েছে, মৃত মহিলার নাম শেফালি বল (৫০)। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে যাদবপুর থানার পুলিশ।

Advertisement

পুলিশি সূত্রে জানা গিয়েছে, চিত্তরঞ্জন কলোনির ওই তেতলা বাড়ির দোতলায় থাকতেন শেফালি। এ দিন বেলার দিকে স্নানের পরে তেতলার ছাদে কাপড় মেলতে যান তিনি। এর পরেই ভারী কিছু নীচে পড়ার শব্দ শুনে পরিবারের লোকজন ছুটে গিয়ে রক্তাক্ত অবস্থায় ওই মহিলাকে নীচে পড়ে থাকতে দেখেন। দ্রুত তাঁকে বাঘা যতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ছাদ থেকে পড়ার কারণেই মৃত্যু হয়েছে ওই মহিলার।

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, ওই তেতলা বাড়ির ছাদে কোনও রেলিং নেই। বাড়ির সদস্যেরা খোলা ছাদেই কাপড় মেলেন। প্রতিদিনের মতো এ দিনও শেফালি ছাদে গিয়েছিলেন। স্থানীয় এক বাসিন্দা বললেন, ‘‘হঠাৎ চিৎকার শুনে ঘটনাস্থলে দৌড়ে যাই। সেখানে গিয়ে দেখি, রক্তাক্ত অবস্থায় মহিলা নীচে পড়ে আছেন। মুখ দিয়ে রক্ত বেরোচ্ছে। এর পরেই আমরা হাসপাতালে নিয়ে যাই ওঁকে।’’ পুলিশ জেনেছে, দীর্ঘ দিন ধরে একাধিক শারীরিক অসুস্থতায় ভুগছিলেন ওই মহিলা। এক তদন্তকারী আধিকারিক বলেন, ‘‘প্রাথমিক ভাবে উপর থেকে পড়ে গিয়েই মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। কাল, মঙ্গলবার মৃতদেহের ময়না তদন্ত করা হবে। তার পরেই মৃত্যুর প্রকৃত কারণ স্পষ্ট হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন