Death

Death: আবাসনের দশতলার ছাদ থেকে ‘ঝাঁপ’, মৃত পরিচারিকা

নিরাপত্তারক্ষীরা ছুটে গিয়ে দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন বেবি। এন আর এস হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২২ ০৬:৩৭
Share:

প্রতীকী ছবি।

দশতলা আবাসনের ছাদ থেকে পড়ে মৃত্যু হল এক মহিলার। তাঁর নাম বেবি প্রধান। বুধবার বেলা সাড়ে ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে বেলেঘাটা থানার রামমোহন মল্লিক গার্ডেন লেনে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, বছর ৪৩-এর বেবির বাড়ি বেলেঘাটার সুরেশচন্দ্র ব্যানার্জি রোডে। ওই আবাসনে তিনি পরিচারিকার কাজ করতেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রোজকার মতো এ দিনও সকালে কাজে এসেছিলেন বেবি। কাজ শেষ করে ছাদে উঠে যান। তিনি নিয়মিত ওই আবাসনে কাজ করতে আসায় তাঁর এই আচরণে কারও কোনও সন্দেহ হয়নি। ওই আবাসনের বাসিন্দারা জানিয়েছেন, আচমকাই ভারী কিছু নীচে পড়ার আওয়াজ শোনেন তাঁরা। আবাসনের নিরাপত্তারক্ষীরা ছুটে গিয়ে দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন বেবি। এন আর এস মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন ওই মহিলা।

স্থানীয় এক বাসিন্দা বলেন, ‘‘মহিলার শরীরের একাধিক জায়গায় আঘাত লেগেছিল। নাক ও মুখ দিয়ে রক্ত বেরোচ্ছিল।’’ তবে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি বলে জানিয়েছে পুলিশ। আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে। মৃতার পরিবারের সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা। পরিবারে তাঁর সঙ্গে কারও গোলমাল হয়েছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন