খাস কলকাতাতেই ফ্ল্যাটে ঢুকে মহিলাকে গুলি

ফ্ল্যাটে ঢুকে মহিলাকে গুলি করে পালাল দুষ্কৃতীরা। তাও আবার খাস কলকাতার বুকে। লেকটাউনের একটি আবাসনে ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে। এই ঘটনায় কার্যত স্তম্ভিত শহরবাসী। কী ভাবে প্রকাশ্যে, দিনের আলোয় এ ভাবে ফ্ল্যাটে ঢুকে হামলা চালাল দুষ্কৃতীরা, তা নিয়েও ধন্দে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৫ জুলাই ২০১৫ ১৩:১৫
Share:

ফ্ল্যাটে ঢুকে মহিলাকে গুলি করে পালাল দুষ্কৃতীরা। তাও আবার খাস কলকাতার বুকে।

Advertisement

লেকটাউনের একটি আবাসনে ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে। এই ঘটনায় কার্যত স্তম্ভিত শহরবাসী। কী ভাবে প্রকাশ্যে, দিনের আলোয় এ ভাবে ফ্ল্যাটে ঢুকে হামলা চালাল দুষ্কৃতীরা, তা নিয়েও ধন্দে পুলিশ।

ওই দিন রাতে পুলিশে অভিযোগ দায়ের করা হলেও বুধবার দুপুর পর্যন্ত কোনও গ্রেফতারের খবর নেই। পুলিশ জানিয়েছে, দুষ্কৃতীরা ছররা বন্দুক ব্যবহার করেছিল। গুলি বুলবুল মুস্সাবি নামে ওই মহিলার চোখে লেগেছে। আপাতত তিনি ইএম বাইপাসের ধারে একটি হাসপাতালে ভর্তি।

Advertisement

মহিলার পরিবার সূত্রের খবর, মঙ্গলবার দুপুরে বুলবুলদেবীর স্বামী রামগোপাল বাড়িতে ছিলেন না। সেই সময় কলিং বেলের শব্দ শুনে বুলবুল দরজা খোলেন। সে সময় দুই যুবক জোর করে ফ্ল্যাটে ঢোকার চেষ্টা করে। বুলবুল বাধা দিলে এক যুবক গুলি চালায়। এর পরে তারা পালিয়ে যায়। পুলিশ জানিয়েছে, আবাসনের নিরাপত্তা ব্যবস্থা এড়িয়ে দুষ্কৃতীরা কী ভাবে ভিতরে ঢুকল, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন