পরিত্যক্ত গুদাম থেকে উদ্ধার যুবকের দেহ

পুলিশ জানায়, সোমনাথ মানসিক ভারসাম্যহীন ছিলেন। এই ঘটনায় স্থানীয় যুবক বুম্বার নাম জড়িয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০১৯ ০০:৫০
Share:

সোমনাথ সর্দার

এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হল পরিত্যক্ত গুদাম থেকে। বুধবার ঘটনাটি ঘটেছে চারু মার্কেট এলাকায়। প্রাথমিক তদন্তে পুলিশের দাবি, সোমনাথ সর্দার (৩৫) নামে ওই যুবককে খুন করা হয়েছে। পুলিশ জানায়, সোমনাথ মানসিক ভারসাম্যহীন ছিলেন। এই ঘটনায় স্থানীয় যুবক বুম্বার নাম জড়িয়েছে। এ দিন সকাল থেকেই বুম্বা এলাকাছাড়া। তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, এ দিন ভোরে টালিগঞ্জ স্টেশন এলাকার বাসিন্দাদের কাছ থেকে খবর মেলে, মঙ্গলবার রাত সাড়ে তিনটে নাগাদ বুম্বা নামে ওই যুবক স্থানীয় একটি বস্তির দুই কিশোরের মোবাইল ফোন কেড়ে নিয়েছিল এবং ফোন ফেরত দেওয়ার শর্ত হিসেবে ওই দু’জনকে জোর করে চারু মার্কেট এলাকার ওই পরিত্যক্ত গুদামে ‘ভূত’ দেখাতে নিয়ে যায়। ওই দুই কিশোরের সঙ্গে কথা বলে পুলিশ আধিকারিকেরা জানতে পারেন, বুম্বা মত্ত অবস্থায় ছিল এবং সে গুদামে ঢুকে সোমনাথকে লাথি মারে। লাথি খেয়ে ঘুম ভেঙে যায় সোমনাথের এবং তিনি বুম্বার সঙ্গে পাল্টা বচসা জুড়ে দেন। অভিযোগ, সেই সময়েই বুম্বা সোমনাথকে লাথি, ঘুষি মারা শুরু করে। তখন ওই দুই কিশোরও পালিয়ে চলে আসে। পুলিশ জানিয়েছে, ওই খবর শুনে চারু মার্কেট থানার পুলিশ দেওদার রহমান স্ট্রিটের গুদামে যায় এবং সোমনাথকে অচেতন অবস্থায় উদ্ধার করে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা সোমনাথকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, লেক এলাকাতেই বাড়ি সোমনাথের। বছর তিনেক আগে তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। তার পর থেকে ওই পরিত্যক্ত গুদামেই রাত কাটাতেন। বুম্বা এলাকায় নেশাগ্রস্ত বলে পরিচিত। তার বিরুদ্ধে নানা ছোটখাটো দুষ্কর্মের অভিযোগ রয়েছে। পুলিশের সন্দেহ, বুম্বার মারধরের জেরেই শরীরের ভিতরের গুরুত্বপূর্ণ অঙ্গপ্রত্যঙ্গে চোট লেগেছিল সোমনাথের। তার জেরেই মৃত্যু হয় ওই যুবকের। তবে বুম্বাকে পাকড়াও করতে পারলে এ ব্যাপারে আরও বিস্তারিত তথ্য মিলবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন