অনুষ্ঠান থেকে ধৃত হেনস্থায় অভিযুক্ত

নিজের বিবাহবার্ষিকীর অনুষ্ঠানস্থল থেকে গ্রেফতার হলেন এক যুবক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৮ ০০:৩৯
Share:

নিজের বিবাহবার্ষিকীর অনুষ্ঠানস্থল থেকে গ্রেফতার হলেন এক যুবক। পুলিশ জানায়, এক নাবালিকাকে হেনস্থার অভিযোগে ‘প্রিভেনশন অব চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস’ বা পকসো আইনে শুক্রবার রাতে উত্তর ২৪ পরগনার বিরাটি থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে। শনিবার ব্যাঙ্কশালের বিশেষ পকসো আদালতে পেশ করা হলে বিচারক ধৃতকে পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন।

Advertisement

অভিযোগকারী বিমানবন্দর এলাকার বাসিন্দা। ২৬ নভেম্বর পার্ক স্ট্রিট থানায় অভিযোগে তিনি জানান, তাঁর সতেরো বছর বয়সী নাবালিকা মেয়েকে নিয়ে ২২ নভেম্বর পার্ক স্ট্রিট এলাকার একটি হোটেলের পানশালায় যান অভিযুক্ত। সেখানেই মেয়েটিকে যৌন হেনস্থা করা হয়।

পুলিশ সূত্রের খবর, পানশালা থেকে ফিরে মাকে ঘটনাটি জানায় ওই নাবালিকা। ঘটনার জেরে ওই নাবালিকা ‘ট্রমায়’ ছিল কয়েক দিন। এর পরেই ঘটনার চার দিনের মাথায় পুলিশের দ্বারস্থ হয় তার পরিবার। পুলিশ জানায়, প্রথমে নাবালিকা এবং তার মা নিমতা থানায় অভিযোগ জানাতে যান। কিন্তু ঘটনাস্থল পার্ক স্ট্রিট থানার অধীনে হওয়ায় পরে সেখানেই পকসো আইনে মামলা রুজু করা হয়।

Advertisement

প্রাথমিক তদন্তে পুলিশ জানায়, অভিযুক্তদের সঙ্গে পরিবারিক সম্পর্ক রয়েছে অভিযোগকারীর পরিবারের। ধৃতের স্ত্রীর কাছে ইংরেজি পড়তেন নাবালিকা। পুলিশ জানতে পেরেছে, সেই সূত্র ধরেই অভিযুক্ত ২২ নভেম্বর ওই নাবালিকাকে সঙ্গে নিয়ে পানশালায় যান। পরে তাকে বাড়িতেও পৌঁছে দিয়ে যান বলে জেনেছে পুলিশ। শনিবার ধৃতের আইনজীবী সত্যনারায়ণ রায় জানান, তাঁর মক্কেলের সঙ্গে দীর্ঘদিনের পরিচয় রয়েছে ওই নাবালিকার। চক্রান্ত করেই তাঁর মক্কেলকে ফাঁসানো হয়েছে বলে দাবি তাঁর। এ দিন আদালতে ওই আইনজীবী পানশালার সিসি টিভি-র ফুটেজ খতিয়ে দেখার আবেদন করেছেন। পুলিশ জানিয়েছে, সিসি টিভি-র ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন