Madhabi Mukherjee

Madhabi Mukherjee: অসুস্থ অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়, ভর্তি শহরের বেসরকারি হাসপাতালে

অভিনেত্রীর বয়স এখন ৮০ বছর। চিকিৎসকেরা জানিয়েছেন, তাঁর রক্তে শর্করার মাত্রা নিয়ে সমস্যা আছে। এ ছাড়া আরও কিছু শারীরিক জটিলতাও আছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২২ ১১:৩৩
Share:

অসুস্থ মাধবী মুখোপাধ্যায়। নিজস্ব চিত্র।

‘চারুলতা’ অসুস্থ। শুক্রবার সকালে আচমকাই শরীর খারাপ হয় অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়ের। তাঁকে দ্রুত আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তাঁর শারীরিক পরীক্ষানিরীক্ষা শুরু হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।

দীর্ঘ দিন ধরেই রক্তাল্পতার সমস্যায় ভুগছিলেন অভিনেত্রী। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর রক্তে শর্করার মাত্রা নিয়ে সমস্যাও রয়েছে। এ ছাড়া আরও কিছু শারীরিক জটিলতাও আছে অভিনেত্রীর। শুক্রবার হঠাৎ অসুস্থ বোধ করায় তাঁকে হাসপাতালে ভর্তি করানোর পরামর্শ দেন চিকিৎসকেরা।

Advertisement

অভিনেত্রীর অসুস্থতার খবর পেয়ে তাঁর কন্যা মিমি ভট্টাচার্যের সঙ্গে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন। তিনি বলেন, “কোভিডের জন্য এত দিন মাকে হাসপাতালে এনে ঠিক মতো পরীক্ষা করানো যায়নি। কিন্তু হঠাৎ সুগার বেড়ে যাওয়ায় চিকিৎসকরে পরামর্শে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়।”

শুক্রবার অভিনেত্রীর অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে তাঁর সঙ্গে দেখা করতে যান রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস।

Advertisement

সত্যজিৎ রায়ের চারুলতা ছবির একটি দৃশ্যে মাধবী মুখোপাধ্যায়। ফাইল চিত্র

উল্লেখ্য, অভিনেত্রীর বয়স এখন ৮০ বছর। হাসপাতাল সূত্রে খবর, আপাতত তিনি মেডিসিন বিভাগের চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন। কেন তিনি দুর্বল এবং অসুস্থ বোধ করছেন, তা জানতে বেশ কিছু পরীক্ষার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। সেগুলি করানো হচ্ছে। পরীক্ষার রিপোর্ট দেখেই চিকিৎসা পদ্ধতি নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন