Accidental Death

শুটিং সেরে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা, বরাহনগরে লরির ধাক্কায় ছিটকে গেল বাইক, মৃত্যু অভিনেত্রীর!

স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে মোটরবাইকে বাড়ি ফিরছিলেন টেলি অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্ত। সেই সময় একটি লরির ধাক্কায় মৃত্যু হয় অভিনেত্রীর। গুঁড়ো হয়ে যায় তাঁর মাথার হেলমেট।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২৩ ১০:৫৬
Share:

পথদুর্ঘটনায় মৃত্যু হল টেলি অভিনেত্রীর। বরাহনগরের ঘটনা। —ফাইল চিত্র।

বরানগরে লরির ধাক্কায় মৃত্যু হল এক টেলি অভিনেত্রীর। মৃতার নাম সুচন্দ্রা দাশগুপ্ত। স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে শুটিং সেরে অ্যাপ বাইকে চেপে পানিহাটির বাড়িতে ফিরছিলেন সুচন্দ্রা। বরাহনগর থানার ঘোষপাড়ার কাছে একটি লরি ওই মোটর বাইকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় অভিনেত্রীর। দুর্ঘটনার ফলে বেশ কিছু ক্ষণ যান চলাচল ব্যাহত হয় বিটি রোডে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Advertisement

‘গৌরী এলো’-সহ একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন সুচন্দ্রা। শনিবারও শুটিং সেরেই বাড়ি ফিরছিলেন তিনি। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, অনলাইনে বাইক বুক করেছিলেন অভিনেত্রী। বরাহনগরের মোড়ের কাছে সিগন্যালের ওই বাইকের সামনে একটি সাইকেল চলে আসে। বাইকের চালক ব্রেক কষেন। তাতে সুচন্দ্রা বাইক থেকে পড়ে যান। ওই সময়ই পিছন থেকে একটি দশ চাকার লরি তাঁকে পিষে দিয়ে চলে যায়। অভিনেত্রীর মাথায় হেলমেট ছিল। কিন্তু সেটা ভেঙে গুঁড়ো হয়ে যায়।

শেষ পর্যন্ত পাওয়া খবরে ঘাতক লরিটিকে আটক করা হয়েছে। লরির চালককে গ্রেফতার করেছে বরাহনগর থানার পুলিশ। অভিনেত্রীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকের ছায়া টলিপাড়াতেও। অভিনেত্রীর পরিচিত এবং সহকর্মীরা সমাজমাধ্যমে শোকপ্রকাশ করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন