Metro Rail

সরকারি চাকরির পরীক্ষা রবিবার, ভিড় সামাল দিতে এক ঘণ্টা আগেই মিলবে দিনের প্রথম মেট্রো

অন্যান্য রবিবার মোট ১৩০টি মেট্রো চললেও এই রবিবার অতিরিক্ত ৮টি মেট্রো রেল চলবে। সারা দিনে মোট ৬৯ জোড়া মেট্রোর মধ্যে ১৩৩টি চলবে কবি সুভাষ এবং দক্ষিণেশ্বর স্টেশনের মধ্যে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ২০:৫০
Share:

রবিবার এক ঘণ্টা আগেই মিলবে দিনের প্রথম মেট্রো। ফাইল চিত্র।

সরকারি চাকরির পরীক্ষার জন্য রবিবার অতিরিক্ত মেট্রো চালানোর আবেদন জানিয়েছিলেন পরীক্ষার্থী থেকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সকলেই। সেই আবেদন ফেললেন না মেট্রো রেল কর্তৃপক্ষ। আগামী রবিবার (২৬ মার্চ) সকালে এক ঘণ্টা আগেই মিলবে মেট্রো পরিষেবা। অন্য রবিবার মোট ১৩০টি মেট্রো চললেও এই রবিবার অতিরিক্ত ৮টি মেট্রো রেল চলবে বলে জানানো হয়েছে কর্তৃপক্ষের তরফে। সারা দিনে মোট ৬৯ জোড়া মেট্রোর মধ্যে ১৩৩টি চলবে কবি সুভাষ এবং দক্ষিণেশ্বর স্টেশনের মধ্যে।

Advertisement

রবিবার সকাল ৯টায় দিনের প্রথম মেট্রো কবি সুভাষ, দমদম এবং দক্ষিণেশ্বর স্টেশন থেকে ছাড়ে। তবে এই রবিবার ৩টি স্টেশন থেকেই মেট্রো ছাড়বে ১ ঘণ্টা আগে, সকাল ৮টায়। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী, দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষগামী, দমদম থেকে কবি সুভাষগামী এবং দমদম থেকে দক্ষিণেশ্বরগামী প্রথম মেট্রো ছাড়বে সকাল ৮টায়। মেট্রোর বাকি সময়সূচি অপরিবর্তিত থাকছে। রবিবার পশ্চিমবঙ্গ আইন কৃত্যক (ওয়েস্ট বেঙ্গল জুডিশিয়াল সার্ভিস)-এর প্রাথমিক পর্যায়ের বৈঠক। পরীক্ষার আগে এবং পরে গণপরিবহণে ভিড় সামাল দিতেই মেট্রো কর্তৃপক্ষের এই উদ্যোগ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন