সৎমাকে নিয়ে নিত্য ঝামেলা, ৭৫ বছরের বাবাকে খুন করল ছেলে

শুক্রবার রাতে রাগের মাথায় বাবাকে খুন করে থানায় আত্মসমর্পণ করল যুবক ছেলে। ঘটনাটি ঘটেছে পূর্ব যাদবপুর থানা এলাকার অহল্যানগরে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০১৯ ০৪:০২
Share:

অভিযুক্ত রাজা ঢালি তাঁর প্রথম পক্ষের সন্তান। নিজস্ব চিত্র।

মা নেই। সৎমাকে ঘিরে বাবার সঙ্গে প্রায় রোজই ঝগড়া হত। সেই সঙ্গে ছিল সম্পত্তি-বিবাদও। শুক্রবার রাতে রাগের মাথায় বাবাকে খুন করে থানায় আত্মসমর্পণ করল যুবক ছেলে। ঘটনাটি ঘটেছে পূর্ব যাদবপুর থানা এলাকার অহল্যানগরে।

Advertisement

পুলিশ জানায়, নিহতের নাম বলাই ঢালি (৭৫)। অভিযুক্ত রাজা ঢালি তাঁর প্রথম পক্ষের সন্তান। বছরখানেক আগে রাজার মায়ের মৃত্যুর পরে বলাইবাবু ফের বিয়ে করেন। কিন্তু সৎমাকে মেনে নিতে পারেনি রাজা। এই নিয়ে অশান্তি লেগেই থাকত। তাতে অতিষ্ঠ হয়ে বলাইবাবুর দ্বিতীয় পক্ষের স্ত্রী অহল্যানগরের বাড়িতে থাকতেন না।

রাজা পুলিশকে বলেছে, শুক্রবার রাতে সম্পত্তির ভাগবাঁটোয়ারা নিয়ে বাবার সঙ্গে বিবাদ চরমে ওঠে। রাগের মাথায় বাবাকে খুন করে সে। তার পরে সটান থানায় গিয়ে ধরা দেয়। পুলিশ রাজার বাড়িতে গিয়ে দেখে, বলাইবাবু মেঝেতে পড়ে আছেন। তাঁর দেহে প্রাণ নেই।

Advertisement

নিহত বলাই ঢালি।

পুলিশের সন্দেহ, গলা টিপে শ্বাসরোধ করে তাঁকে খুন করা হয়েছে। স্থানীয় বাসিন্দারা জানান, রাজা মানসিক ভাবে সুস্থ নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন