মেসির পরে কেব্‌ল-মিস এ বার নেমারও

রোনাল্ডো, মেসির পরে দেখা হল না নেমারকেও। শনিবারের পরে রবিবারেও শহরের ফুটবলপ্রেমীদের একাংশ দেখতে পেলেন না বিশ্বকাপের বড় ম্যাচ। যে চ্যানেলে বিশ্বকাপের খেলা দেখানো হচ্ছে, ‘মন্থন’ এমএসও-র গ্রাহকদের টিভিতে এ দিনও সেই   চ্যানেল আসেনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৮ জুন ২০১৮ ০২:৩৭
Share:

ছবি:এএফপি

রোনাল্ডো, মেসির পরে দেখা হল না নেমারকেও। শনিবারের পরে রবিবারেও শহরের ফুটবলপ্রেমীদের একাংশ দেখতে পেলেন না বিশ্বকাপের বড় ম্যাচ। যে চ্যানেলে বিশ্বকাপের খেলা দেখানো হচ্ছে, ‘মন্থন’ এমএসও-র গ্রাহকদের টিভিতে এ দিনও সেই চ্যানেল আসেনি।

Advertisement

অথচ শনিবার স্থানীয় কেব্‌ল অপারেটরদের একাংশ জানিয়েছিলেন, মন্থন কর্তৃপক্ষ তাঁদের আশ্বাস দিয়েছেন, শনিবার রাতের মধ্যেই পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে। তাঁদের দাবি, সেই মতো গ্রাহকদের তাঁরা জানিয়ে দিয়েছিলেন। কিন্তু শনিবার গড়িয়ে রবিবারেও মন্থন কর্তৃপক্ষ কোনও ব্যবস্থা করেননি বলে অভিযোগ। গ্রাহকদের একাংশ এ দিনও অভিযোগ করেন, ‘‘বারবার মন্থনের দফতরে যোগাযোগ করার চেষ্টা করা হলেও কেউ ফোন ধরেননি।’’ বস্তুত, এ দিনও যোগাযোগ করার চেষ্টা হয়েছিল মন্থনের অন্যতম ডিরেক্টর সুদীপ ঘোষের সঙ্গে। কিন্তু তিনি ফোন তোলেননি।

মন্থনের যে গ্রাহকেরা রোনাল্ডো কিংবা মেসির খেলা দেখতে পাননি, তাঁদের একাংশ অবশ্য রবিবার জানিয়েছেন, স্থানীয় কেব্‌ল অপারেটরেরা তাঁদের বলেছেন চ্যানেলের নম্বর ঘোরালেই খেলা দেখা যাবে। কিন্তু অভিযোগ, খেলা দেখানো হচ্ছে স্থানীয় কেব্‌ল চ্যানেলে। সংশ্লিষ্ট গ্রাহকদের প্রশ্ন, এমনটা কী ভাবে সম্ভব? খেলা দেখা গেলে তো মন্থনের সব গ্রাহকই দেখতে পেতেন! তা হলে কি স্থানীয় কেব্‌ল অপারেটরেরা ‘বেআইনি’ কোনও ব্যবস্থা করছেন?

Advertisement

কবে এই সমস্যা মিটবে, গ্রাহকদের একটা বড় অংশ সেই প্রশ্নও তুলেছেন।
শনিবারের মতো রবিবারেও সংশ্লিষ্ট চ্যানেল ‘সোনি’-র কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হয়েছিল। কিন্তু, কোনও উত্তর পাওয়া যায়নি। অন্য দিকে গ্রাহকদের বক্তব্য, চার বছর ধরে বিশ্বকাপ দেখার জন্য তাঁরা অপেক্ষা করছেন। তার পরেও যে এমন হবে, তা তাঁদের ধারণার বাইরে ছিল। এটা এক ধরনের প্রতারণা ছাড়া আর কিছুই নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন