BJP

কলকাতায় বিজেপি-র নির্বাচনী কার্যালয়ে কর্মী বিক্ষোভ, দলীয় পতাকা নিয়েই স্লোগান

নীলবাড়ি দখলের লক্ষ্যে রাজ্য বিজেপি নেতারা যখন মরিয়া তখন বারবার প্রকাশ্যে আসছে দলীয় কোন্দল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২১ ১৯:১৭
Share:

ফাইল চিত্র

নীলবাড়ি দখলের লক্ষ্যে রাজ্য বিজেপি নেতারা যখন মরিয়া তখন বারবার প্রকাশ্যে আসছে দলীয় কোন্দল। জেলায় জেলায় বিক্ষোভ চলছেই। এ বার খোদ কলকাতার হেস্টিংসে দলের নির্বাচনী কার্যালয়ের সামনে।

Advertisement

রবিবার দুপুরে বিজেপি কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখান দলেরই দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের নেতা শুভঙ্কর দত্ত মজুমদারের অনুগামীরা। বিজেপি-র পতাকা নিয়েই চলে বিক্ষোভ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রীতিমতো হিমশিম খেতে হয় দলীয় নেতৃত্বকে।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, দলের সাংগঠনিক সোনারপুর জেলার সাধারণ সম্পাদক ছিলেন শুভঙ্কর। সম্প্রতি তাঁকে সেই পদ থেকে সরিয়ে দিয়েছে দল। এরই প্রতিবাদে রবিবার হেস্টিংসে বিজেপির নির্বাচনী কার্যালয়ের সামনে বিক্ষোভ চলে। প্রিয় নেতাকে পুরনো পদে ফেরানোর দাবি জানাতে থাকেন শুভঙ্করের অনুগামীরা।

Advertisement

দলীয় দফতরের সামনে এই ভাবে বিক্ষোভে স্বাভাবিক ভাবেই অস্বস্তিতে পড়েন বিজেপি নেতারা। সেই সময় কার্যালয়ে থেকে বের হতে গিয়ে বিক্ষোভের মধ্যে পড়ে যান দলের সাধারণ সম্পাদক তথা হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তিনি বিক্ষোভকারীদের বোঝানোর চেষ্টা করেন। কিন্তু তাতে কাজের কাজ হয়নি। বিক্ষোভ চলতে থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন