Tangra

Tangra: রবিনসন স্ট্রিটের ছায়া এ বার ট্যাংরায়, বৃদ্ধা মায়ের দেহ ৩ দিন আগলে বসে মেয়ে

পড়শিরা জানিয়েছেন, বৃদ্ধাকে নিয়ে থাকতেন তাঁর মেয়ে সোমা। আত্মীয়স্বজনদের সঙ্গে কোনও সম্পর্ক ছিল না বছর চল্লিশের অবিবাহিতা ওই মহিলার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২১ ১২:৪৩
Share:

কত দিন ধরে বৃদ্ধার দেহটি বাড়িতে পড়েছিল, তা খতিয়ে দেখছে পুলিশ। —নিজস্ব চিত্র।

ফের রবিনসন স্ট্রিটের ছায়া খাস কলকাতায়। এ বার ট্যাংরায়। ৩ দিন ধরে বৃদ্ধা মায়ের দেহ আগলে বসে রইলেন মধ্যবয়সি মেয়ে। শুক্রবার রাতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই দেহ উদ্ধার করেছে। কী কারণে ওই বৃদ্ধার মৃত্যু হয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম কৃষ্ণা দাস (৭১)। ট্যাংরার শীল লেনের একটি বাড়িতে ওই বৃদ্ধাকে নিয়ে থাকতেন তাঁর মেয়ে সোমা।

স্থানীয়রা জানিয়েছেন, আত্মীয়স্বজনদের সঙ্গে কোনও সম্পর্ক ছিল না বছর চল্লিশের অবিবাহিতা সোমার। তাঁদের দাবি, শুক্রবার রাত থেকে সোমাদের বাড়ি থেকে দুর্গন্ধে টেকা দায় হয়ে পড়েছিল। তাতেই সন্দেহ হয় পাড়া প্রতিবেশীদের। রাতেই ট্যাংরা থানায় খবর দেওয়া হয়। এর পর পুলিশ গিয়ে শীল লেনের ওই বাড়ি থেকে বৃদ্ধার দেহ উদ্ধার করে।

Advertisement

তদন্তকারী আধিকারিকেরা জানিয়েছেন, বৃদ্ধার দেহ ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। তবে অপুষ্টিজনিত কারণে ওই বৃদ্ধার মৃত্যু হয়েছে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, ২০১৫ সালের জুন মাসে প্রায় একই ধরনের কাণ্ড দেখা গিয়েছিল মধ্য কলকাতার রবিনসন স্ট্রিটে। বৃদ্ধ বাবা এবং বোনের দেহ আগলে বসেছিলেন পার্থ দে নামে এক ব্যক্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন