মদ নিয়ে গুলি ছুড়ে পালাতে গিয়ে ধৃত দুষ্কৃতী

বিক্রেতাকে দাম না দিয়েই দোকান থেকে মদ নিয়ে হুমকি দিয়ে পালিয়ে যাচ্ছিল এক দুষ্কৃতী। প্রতিবাদ করায় ওই দুষ্কৃতী এক রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ। পরে স্থানীয় বাসিন্দারা তাকে ধরে ফেলে পুলিশের হাতে তুলে দেয়। শনিবার রাতে নাদিয়াল থানার আয়ুবনগরের ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২০ মার্চ ২০১৬ ১৭:৩৩
Share:

বিক্রেতাকে দাম না দিয়েই দোকান থেকে মদ নিয়ে হুমকি দিয়ে পালিয়ে যাচ্ছিল এক দুষ্কৃতী। প্রতিবাদ করায় ওই দুষ্কৃতী এক রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ। পরে স্থানীয় বাসিন্দারা তাকে ধরে ফেলে পুলিশের হাতে তুলে দেয়। শনিবার রাতে নাদিয়াল থানার আয়ুবনগরের ঘটনা। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম ইমরান হোসেন (ইম্মু)। তার বাড়ি নাদিয়াল। ধৃতের কাছ থেকে একটি বন্দুক ও দু’রাউন্ড গুলি উদ্ধার হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে ইমরান আয়ুবনগরে একটি মদের দোকানে গিয়ে কয়েক বোতল মদ নিতে যায়। কিন্তু দোকানের তরফে মদ দিতে অস্বীকার করায় সে পাশের একটি দোকনে গিয়ে মদ নিয়েও দাম না দেওয়ায় দোকানদারের সঙ্গে বচসার সৃষ্টি হয়। স্থানীয় বাসিন্দারা পুরো ঘটনার প্রতিবাদ করলে ইমরান পকেট থেকে বন্দুক বের করে এক রাউন্ড গুলি চালায়। গুলির শব্দ শুনে ছুটে এসে ইমরানকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ জানিয়েছে, ধৃত ইমরানের বিরুদ্ধে আগেও চুরি,ছিনতাইয়ের অভিযোগ রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন