ফের অস্ত্র বাজেয়াপ্ত শহরে

দক্ষিণ শহরতলির বিষ্ণুপুর থানার কন্যানগর এলাকার একটি পুকুরের পাশের ঝোপ থেকে নাইনএমএম পিস্তল ও তাজা বোমা উদ্ধার করল পুলিশ। পুলিশ জানায়, ওই পুকুরটি অনুপ হালদার নামে এক স্থানীয় বাসিন্দার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৮ মার্চ ২০১৬ ০১:৩৩
Share:

দক্ষিণ শহরতলির বিষ্ণুপুর থানার কন্যানগর এলাকার একটি পুকুরের পাশের ঝোপ থেকে নাইনএমএম পিস্তল ও তাজা বোমা উদ্ধার করল পুলিশ। পুলিশ জানায়, ওই পুকুরটি অনুপ হালদার নামে এক স্থানীয় বাসিন্দার। রবিবার সকালে তিনি পুকুরের পাশের জঙ্গল পরিষ্কার করছিলেন। তখনই ঝোপের মধ্যে তাজা বোমা তাঁর চোখে পড়ে। বিষ্ণুপুর থানায় বিষয়টি জানান অনুপবাবু। পুলিশ গিয়ে তল্লাশি চালিয়ে চারটি বোমা ছাড়াও ওই নাইনএমএম পিস্তলটি উদ্ধার করে।

Advertisement

অন্য দিকে, শনিবার রাতে নিউ টাউন থেকে পাঁচ দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের থেকে উদ্ধার হয়েছে একটি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড গুলি। পুলিশ জানায়, ধৃতদের মধ্যে কুখ্যাত সমাজবিরোধী রমেশ মজুমদার রয়েছে। একাধিক অপরাধের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। শনিবার গোপন সূত্রে খবর পেয়ে রমেশকে ধরে পুলিশ। তার সঙ্গে ধরা পড়ে আরও চার জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন