Calcutta News

অস্ত্রোপচার হতে পারে আসনার

সোমবার সকাল ৯টায় একবালপুরের বেসরকারি হাসপাতালে ফের তার অস্ত্রোপচার হওয়ার কথা। হাসপাতাল সূত্রের খবর, পরিবারের সঙ্গে কথা বলে তার ডান পায়ে অস্ত্রোপচারের সিদ্ধান্ত হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১১ জুন ২০১৮ ০১:৩৭
Share:

—ফাইল চিত্র।

দুর্ঘটনার এক সপ্তাহ পরেও সঙ্কটজনক অবস্থাতেই রয়েছে ফেরারি দুর্ঘটনায় বেঁচে ফেরা আসনা সুরানা। এর মধ্যেই আজ, সোমবার সকাল ৯টায় একবালপুরের বেসরকারি হাসপাতালে ফের তার অস্ত্রোপচার হওয়ার কথা। হাসপাতাল সূত্রের খবর, পরিবারের সঙ্গে কথা বলে তার ডান পায়ে অস্ত্রোপচারের সিদ্ধান্ত হয়েছে।

Advertisement

গত রবিবার পরিবারের সঙ্গে বেরিয়ে ডোমজুড়ের কাছে গাড়ি দুর্ঘটনায় পড়ে আসনা। ঘটনার সময় বাবার বন্ধু শিবাজী রায়ের ফেরারিতে সওয়ার ছিল সে। ওই দিনই একবালপুরের হাসপাতালে ভর্তি করা হয় আসনাকে। তার পর থেকে সেখানেই ভেন্টিলেশনে রয়েছে সে।

এ দিকে দ্বাদশ উত্তীর্ণ মেয়েকে সুস্থ ফিরিয়ে আনতে বদ্ধপরিকর পরিবার। তাই কলেজে ভর্তির চেষ্টা করে চলেছেন বাবা আদর্শ সুরানা। তিনি বলেন, ‘‘ম্যানেজমেন্ট কলেজগুলোতে কথা বলছি। ফিরেই ওকে কলেজে যেতে হবে তো!’’ কাকা অতুল সুরানা বলেন, ‘‘খালি চোখ নাড়িয়ে আমাদের কথায় সাড়া দিচ্ছে মেয়েটা। চিকিৎসকেরা বলছেন, এই অস্ত্রোপচারের পরে ওকে ভেন্টিলেশন থেকে বার করা যাবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন