Mamata Banerjee

Babul Supriyo: আমি কাজপাগল মানুষ, বাংলার জন্য এত বড় কাজের সুযোগ ছাড়তে পারিনি, তৃণমূলে যোগ দিয়ে বললেন বাবুল

যোগদানের পর বাবুল বলেন, ‘‘রাজনীতি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু বাংলার মানুষের জন্য কাজ করার এত বড় সুযোগ ছাড়তে পারিনি।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ১৬:০৬
Share:

সিদ্ধান্ত বদলের জন্য গর্বিত, মন্তব্য বাবুলের। নিজস্ব চিত্র।

বাংলার জন্য কাজ করতেই তিনি দলবদল করেছেন। শনিবার তৃণমূলে যোগ দেওয়ার পরে এমনটাই বললেন বাবুল সুপ্রিয়। আগামী সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখাও করবেন তিনি। দলবদলের পর বাবুল বললেন, ‘‘আমি কাজ পাগল মানুষ। বাংলার জন্য কাজ করতেই সিদ্ধান্ত বদল করলাম। এর মধ্যে প্রতিহিংসার কিছু নেই। বাংলার জন্য কাজ করার এই সুযোগ ছাড়তে চাইনি।’’ পাশাপাশি তিনি জানিয়েছেন, আসানসোলের সাংসদ পদ থেকেও ইস্তফা দেবেন।

বাবুল কেন্দ্রে নরেন্দ্র মোদীর সরকারে ৭ বছর মন্ত্রী ছিলেন। কিন্তু সম্প্রতি কেন্দ্রীয় মন্ত্রিসভা থেকে তাঁকে সরিয়ে দেওয়ার পর রাজনীতি ছাড়ার কথা ঘোষণা করেছিলেন। শনিবার তৃণমূলে যোগ দিলেন তিনি। সেই যোগদানের পর বাবুল বলেন, ‘‘রাজনীতি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু বাংলার মানুষের জন্য কাজ করার এত বড় সুযোগ ছাড়তে পারিনি। শেষ তিন-চারদিনের মধ্যেই সিদ্ধান্ত নিয়েছি।’’

Advertisement

এ বার কি তবে ভবানীপুরের উপনির্বাচনে মমতার হয়ে প্রচারে যাবেন? বাবুলের জবাব, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য বাবুলের প্রচারের দরকার হয় নাকি?’’ তবে দল বললে তিনি অবশ্যই প্রচারে যাবেন বলে জানিয়েছেন বাবুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন