Baguiati

বাগুইআটিতে তরুণী খুনে খোঁজ গাড়িচালকের

কোনও ব্যক্তিগত আক্রোশের জেরেই এই ঘটনা বলে মনে করা হচ্ছে। সব রকম সূত্র খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২১ ০২:৪২
Share:

সবরজিৎ কৌর ওরফে সুইটি।

বাগুইআটিতে তরুণীর দেহ উদ্ধারের ঘটনায় খুনের মামলা রুজু হল। এই ঘটনায় এক গাড়িচালকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Advertisement

বিধাননগর পুলিশ জানিয়েছে, ২ ডিসেম্বর শেখ আজিজুল ইসলাম নামে খড়দহের বাসিন্দা এক ব্যক্তি বিধাননগরে তাদের সঙ্গে যোগাযোগ করেন। তিনি একটি অভিযোগে জানান, সৌরভ চক্রবর্তী ওরফে জয় নামে এক যুবক তাঁকে হোয়াটসঅ্যাপে একটি মেসেজ পাঠিয়েছে। সেই মেসেজে সৌরভ জানিয়েছে, সে বাগুইআটির একটি ভাড়া বাড়িতে এক তরুণীকে হত্যা করেছে। তরুণীর দেহটি ওই বাড়িতেই রয়েছে। আজিজুল জানান, সৌরভ তাঁর গাড়ি চালান। ওই তরুণী সৌরভের বান্ধবী।

এই অভিযোগ পেয়ে বাগুইআটি থানার পুলিশ দ্রুত পূর্ব মল রোডের ওই বাড়িতে যায়। বাড়ির মালিকের সহযোগিতায় দরজা ভেঙে তরুণীকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তরুণীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। তাঁর দেহটি ময়না-তদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, পঞ্জাবের বাসিন্দা ওই তরুণীর নাম সবরজিৎ কৌর (২২) ওরফে সুইটি। তিনি বাগুইআটি থানা এলাকার পুষ্পকনগরে ছ’মাস আগে থেকে ওই বাড়িতে ভাড়ায় বসবাস করছিলেন। তিনি একটি পানশালায় কর্মরত ছিলেন। পুলিশ সূত্রের খবর, অভিযুক্ত যুবকের সঙ্গে তাঁর যোগাযোগ হওয়ার পরে দু’জনের ঘনিষ্ঠতা বাড়ে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, দু’জনের মধ্যে সম্পর্কের অবনতি বা অন্য কোনও কারণে সম্প্রতি মনোমালিন্য হয়েছিল। কোনও ব্যক্তিগত আক্রোশের জেরেই এই ঘটনা বলে মনে করা হচ্ছে। সব রকম সূত্র খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, শ্বাসরোধ হয়েই তরুণীর মৃত্যু হয়েছে। ময়না-তদন্তের পরে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। অভিযুক্ত যুবক পলাতক। তার মোবাইলটিও বন্ধ করা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন