Calcutta News

বরাহনগরে দেড় বছরের মেয়ের গলার নলি কেটে আত্মঘাতী মা

বাড়ি এসে দেখেন স্ত্রী-র ঘরের দরজা বন্ধ। গুরুতর কিছু একটা ঘটেছে সন্দেহ করে প্রতিবেশীদের খবর দেন স্বামী। তার পর তাঁদের সাহায্যে দরজা ভেঙে ঢুকে দেখেন মর্মান্তিক দৃশ্য।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৮ অগস্ট ২০১৮ ২১:৩৪
Share:

পারিবারিক অশান্তির জেরেই কি মেয়েকে খুন করে আত্মঘাতী হয়েছেন বরাহনগরের মহিলা? প্রতীকী ছবি।

দেড় বছরের কন্যা সন্তানের গলার নলি কেটে আত্মঘাতী হলেন মা। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে উত্তর শহরতলির বরাহনগরে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি নামী রিয়েল এস্টেট কোম্পানিতে কাজ করেন শুভজিৎ ভৌমিক। তাঁর বাড়ি বরাহনগরের আর এন চ্যাটার্জি রোডে। অন্য দিনের মতো মঙ্গলবারও তিনি অফিসে গিয়েছিলেন। দুপুরে স্ত্রী সোমাকে ফোন করেন তিনি।কিন্তু,ফোন ধরেননি সোমা। বার বার ফোন করার পরও কোনও উত্তর না পাওয়ায় তিনি উদ্বিগ্ন হয়ে বাড়ি ফিরে আসেন।

বাড়ি এসে দেখেন স্ত্রী-র ঘরের দরজা বন্ধ। গুরুতর কিছু একটা ঘটেছে সন্দেহ করে প্রতিবেশীদের খবর দেন তিনি। তার পর তাঁদের সাহায্যে দরজা ভেঙে ঢুকে দেখেন মর্মান্তিক দৃশ্য। মেঝেতে রক্তাক্ত অবস্থায় নিথর হয়ে পড়ে আছে তাঁর দেড় বছরের মেয়ে অদিতি। গলায় ধারালো অস্ত্রের ক্ষত। পাশেই স্ত্রী সোমার ঝুলন্ত দেহ।

Advertisement

আরও পড়ুন: ফ্রিজের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু শিশুর

আরও পড়ুন: আতঙ্ক ছড়াতেই মোমোর নামে ভুয়ো মেসেজ, সন্দেহ সিআইডির

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বরাহনগর থানার পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, বছর তিনেক আগে সোমার সঙ্গে শুভজিতের বিয়ে হয়। প্রতিবেশীরা পুলিশকে জানিয়েছেন, সম্প্রতি এই দম্পতির মধ্যে নিয়মিত অশান্তি হচ্ছিল। সেই অশান্তির জেরেই মেয়েকে খুন করে সোমা আত্মঘাতী হয়েছেন, এমনটাই ধারণা পুলিশের।শুভজিতকে আটক করে জেরা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন