Crime

বিজেপি নেত্রীর বাড়ি লক্ষ্য করে গুলি, ধৃত নেতা

পুলিশের কাছে অভিযোগে অর্চনাদেবী জানিয়েছেন, পুরনো মারপিটের মামলা তুলে নেওয়ার জন্য এ দিন তাঁর বাড়ির সামনে এসে হুমকি দেন রাজু ও তাঁর দলবল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২০ ০২:৫৯
Share:

প্রতীকী ছবি।

এক বিজেপি নেত্রীর বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগে এক বিজেপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার, নিউ ব্যারাকপুর থানা এলাকার লেনিনগড়ে এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায়। ঘটনার তদন্তে নেমে বেশ কয়েক জনকে জিজ্ঞাসাবাদও করছে পুলিশ। অভিযুক্ত বিজেপি নেতাকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন ভোরে লেনিনগড় এলাকার এ ব্লকের বাসিন্দা, বিজেপির ওবিসি মোর্চার উত্তর ২৪ পরগনার সহ-সভানেত্রী অর্চনা কর্মকারের বাড়ি লক্ষ্য করে দু’রাউন্ড গুলি চালায় কিছু দুষ্কৃতী। গুলি লাগে বাড়ির দেওয়ালে। গুলির শব্দে আতঙ্ক ছড়ায় এলাকায়। অভিযোগ পেয়ে রাজু বিশ্বাস নামে এক বিজেপি নেতাকে গ্রেফতার করে পুলিশ। এ দিন রাজুকে ব্যারাকপুর মহকুমা আদালতে হাজির করা হলে তাঁর দু’দিনের পুলিশ হেফাজত হয়।

পুলিশের কাছে অভিযোগে অর্চনাদেবী জানিয়েছেন, পুরনো মারপিটের মামলা তুলে নেওয়ার জন্য এ দিন তাঁর বাড়ির সামনে এসে হুমকি দেন রাজু ও তাঁর দলবল। চাপ দিতে গুলি চালানো হয়। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরে গ্রেফতার করে বিজেপির যুব মোর্চা সদস্য রাজুকে। অভিযোগ অস্বীকার করে রাজু জানিয়েছেন, ঘটনার সময়ে তিনি বাড়িতে ঘুমোচ্ছিলেন।

Advertisement

বিজেপির জেলা নেতৃত্বের দাবি, রবিবার অর্চনা শহিদ মিনার চত্বরে অমিত শাহের সভায় গিয়েছিলেন বলে তৃণমূল-আশ্রিত দুষ্কৃতীরা এই হামলা চালিয়েছে। তৃণমূলের পাল্টা দাবি, বিজেপির নতুন ও পুরনো সদস্যদের মধ্যে গোলমালের জেরেই এই ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন