টালা পার্কে কৌটো বোমা ফেটে জখম শিশু

টালা পার্কে কৌটো বোমা ফেটে জখম হল চার বছরের এক শিশু। সোমবার সকালের ঘটনা। গুরুতর আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে আর জি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এ দিন সকাল ৯টা নাগাদ পার্কের সামনে হঠাত্ বিকট শব্দ শুনতে পান তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৩ অগস্ট ২০১৫ ১১:৩৩
Share:

পার্কের পাশে রাখা পাইপ (বাঁ দিকে) এবং জখম শিশুর মা ও বোন (ডান দিকে) ছবি: ঋজু বসু।

টালা পার্কে কৌটো বোমা ফেটে জখম হল চার বছরের এক শিশু। সোমবার সকালের ঘটনা। গুরুতর আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে আর জি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এ দিন সকাল ৯টা নাগাদ পার্কের সামনে হঠাত্ বিকট শব্দ শুনতে পান তাঁরা। বেরিয়ে এসে দেখেন জায়গাটি ধোঁয়ায় ভরে গিয়েছে এবং এক মহিলা চিত্কার করে কাঁদছেন। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় একটি শিশু রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। পুলিশ জানিয়েছে, পার্ক লাগোয়া একটি ঝুপড়িতে মায়ের সঙ্গে থাকে রোহিত শেখ ওরফে ভুতো নামে ওই শিশুটি। এ দিন সকালে পার্কের পাশে রাখা জলের পাইপের ভিতরে একটি জুতোর বাক্স দেখতে পায় সে। সেটার ভিতর কয়েকটি ছোট ছোট কৌটো ছিল। কৌতুহলবশত সেগুলি নাড়াচাড়া করতেই বিস্ফোরণ হয়।

Advertisement

ঘটনাস্থলে কলকাতা পুলিশের বম্ব স্কোয়াড পৌঁছয়। আশপাশে আরও বোমা আছে কিনা তা খতিয়ে দেখেন তাঁরা। একটি বোমা উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন