টুকরো খবর

দু’টি পৃথক ঘটনায় ঘরে আগুন লেগে ঘুমন্ত অবস্থায় মৃত্যু হল দু’জনের। মঙ্গলবার প্রথমটি ঘটে বাঁশদ্রোণী থানা এলাকায়। ৫৮ নম্বর প্রগতি অ্যাভিনিেউর এক বাড়িতে আগুন লেগে মৃত্যু হয় এক জনের। ভস্মীভূত হয় বাড়িটি। মৃতের নাম সিমরন শেখ (১৫)।

Advertisement
শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৪ ০২:০২
Share:

দু’টি আগুন, মৃত্যু দু’জনের

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দু’টি পৃথক ঘটনায় ঘরে আগুন লেগে ঘুমন্ত অবস্থায় মৃত্যু হল দু’জনের। মঙ্গলবার প্রথমটি ঘটে বাঁশদ্রোণী থানা এলাকায়। ৫৮ নম্বর প্রগতি অ্যাভিনিেউর এক বাড়িতে আগুন লেগে মৃত্যু হয় এক জনের। ভস্মীভূত হয় বাড়িটি। মৃতের নাম সিমরন শেখ (১৫)। পুলিশ জানায়, সিমরন যে ঘরে ঘুমোচ্ছিল, সেখানে বাঁশের সিলিং পুড়ে ভেঙে পড়ে তার উপরে। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানেই মৃত্যু হয় তার। দমকলের দু’টি ইঞ্জিন এক ঘণ্টায় আগুন আয়ত্তে আনে। দমকলের অনুমান, শর্ট সার্কিটের জেরেই আগুন। সন্ধ্যায় আজাদগড়ে এক আবাসনের একতলার ঘরে আগুন লেগে মারা যান বিভারানি সরকার (৭০) নামে এক মহিলা। দমকল জানায়, প্রদীপ থেকে বিছানায় আগুন লাগে। পুলিশের অনুমান, ধোঁয়ায় ঘুমন্ত অবস্থায় তাঁর মৃত্যু হয়।

Advertisement

পথ দুর্ঘটনা, মৃত্যু

পথ দুর্ঘটনায় মৃত্যু হল অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির। মঙ্গলবার সকালে, সার্কুলার গার্ডেনরিচ এবং কোল বার্থ রোডের মোড়ে। পুলিশ জানায়, একটি গাড়ি বছর পঁয়তাল্লিশের ওই ব্যক্তিকে ধাক্কা মারলে তিনি জ্ঞান হারান। স্থানীয়েরা তাঁকে এসএসকেএমে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। গাড়ি-সহ চালক পলাতক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন