Tram

ট্রাম লাইনে পিছলে পড়ল স্কুটার, বাসের চাকায় পিষে মৃত্যু আরোহী মহিলার

কাঁকুড়গাছি মোড়ের কাছেই হঠাৎ স্কুটারের পিছনের চাকা পিছলে যায় ট্রাম লাইন পেরোতে গিয়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০১৯ ১৭:২২
Share:

এই জায়গাতেই দুর্ঘটনা ঘটে। গ্রাফিক: তিয়াসা দাস।

ট্রাম লাইনে পিছলে যাওয়া স্কুটার থেকে পড়ে যাওয়া চালক এবং আরোহীকে পিষে দিল পিছন থেকে আসা বাস। ঘটনাস্থলেই মৃত্যু হয় স্কুটার আরোহী রেশমা হেলা নামের এক মহিলার। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন স্বামী তথা দুর্ঘটনাগ্রস্ত ওই স্কুটারের চালক বসন্ত হেলা। মঙ্গলবার বিকেলে দুর্ঘটনাটি ঘটেছে কাঁকুড়গাছি মোড়ে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, স্কুটারে চেপে যাচ্ছিলেন এক দম্পতি। কাঁকুড়গাছি মোড়ের কাছেই হঠাৎ স্কুটারের পিছনের চাকা পিছলে যায় ট্রাম লাইন পেরোতে গিয়ে। স্কুটার-সহ ছিটকে পড়েন ওই দম্পতি। ঠিক সেই সময় পিছন থেকে আসছিল বাগুইআটিগামী ৪৪ নম্বর রুটের একটি বেসরকারি বাস। প্রত্যক্ষদর্শীদের দাবি, আচমকা সামনে স্কুটার পড়ে যাওয়ায় বাসের চালক নিয়ন্ত্রণ রাখতে পারেননি। সঠিক সময়ে ব্রেকও কষতে পারেননি তিনি। বাসের চাকার তলায় পিষে যায় ওই মহিলার দেহ।

সঙ্গে সঙ্গে ওই দম্পতিকে এনআরএস মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মহিলাকে মৃত বলে ঘোষণা করেন। মৃতার স্বামীরও সেখানেই চিকিৎসা চলছে। বাসটি আটক করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে চালককে।

Advertisement

আরও পড়ুন: লুঠপাট করে সব নিয়ে গেলেও গ্যাস বুকিংয়ের জন্য সিম ও ২ হাজার টাকা দিয়ে গেল দুষ্কৃতীরা​

আরও পড়ুন: মায়ের মৃত্যু দিনেই ফাঁকা ফ্ল্যাটে রহস্যমৃত্যু ২৪ বছরের মেয়ের!​

এখনও পর্যন্ত ওই দম্পতির পরিচয় জানা যায়নি। পুলিশ তাঁদের পরিচয় জানার চেষ্টা করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন