জামিন পেল না গোপাল

কলকাতা পুরভোটের দিন গিরিশ পার্কে গুলি চালানোর ঘটনায় অভিযুক্ত গোপাল তিওয়ারির জামিনের আবেদন মঙ্গলবার খারিজ করে দিল কলকাতা হাইকোর্ট। বিচারপতি অসীম রায় ও বিচারপতি মলয়মরুৎ বন্দ্যোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চে ১৯ ও ২৯ জুলাই এই মামলায় গোপাল তিওয়ারির জামিনের আবেদনের শুনানি হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৩ অগস্ট ২০১৬ ০১:১২
Share:

কলকাতা পুরভোটের দিন গিরিশ পার্কে গুলি চালানোর ঘটনায় অভিযুক্ত গোপাল তিওয়ারির জামিনের আবেদন মঙ্গলবার খারিজ করে দিল কলকাতা হাইকোর্ট।

Advertisement

বিচারপতি অসীম রায় ও বিচারপতি মলয়মরুৎ বন্দ্যোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চে ১৯ ও ২৯ জুলাই এই মামলায় গোপাল তিওয়ারির জামিনের আবেদনের শুনানি হয়। ওই দু’দিন রায় দেয়নি ডিভিশন বেঞ্চ।পুলিশ জানায়, ২০১৫ সালের ১৮ এপ্রিল দুষ্কৃতীদের গুলিতে গিরিশ পার্ক থানার প্রাক্তন সাব-ইনস্পেক্টর জগন্নাথ মণ্ডল জখম হয়েছিলেন। পুলিশের অভিযোগ, গুলি চলার সময়ে গোপাল ঘটনাস্থলে হাজির ছিল। কিন্তু গোপালের আইনজীবী শেখর বসু ও কল্লোল মণ্ডল আদালতে জানান, এই মামলায় পুলিশ গত বছরের ১৩ জুলাই চার্জশিট পেশ করলেও এখনও পর্যন্ত আদালতে চার্জ গঠন হয়নি গোপালের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন