Road Accident

Road Accidents: তিনটি ঘটনায় বেপরোয়া গতির বলি ৩

সকাল সাড়ে আটটা নাগাদ সেখানে লরির ধাক্কায় মৃত্যু হয় এক পথচারীর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২১ ০৫:৪৯
Share:

প্রতীকী ছবি।

রবিবার রাত থেকে সোমবার সন্ধ্যা পর্যন্ত শহরে পৃথক তিনটি পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিন জনের। দুর্ঘটনা তিনটি ঘটেছে পশ্চিম বন্দর, উত্তর বন্দর ও হেয়ার স্ট্রিট থানা এলাকায়। বেপরোয়া গতির জেরেই ওই তিনটি দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিক তদন্তে অনুমান করছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রের খবর, সোমবার সকাল ছ’টা নাগাদ প্রথম ঘটনাটি ঘটে উত্তর বন্দর থানা এলাকায়। হাওড়া সেতু সংলগ্ন রাস্তায় একটি মালবোঝাই লরি বেপরোয়া গতিতে এসে এক সাইকেল আরোহীকে ধাক্কা মারে। রাস্তায় পড়ে যান রামবিনয় সিংহ নামে ওই সাইকেল আরোহী। বৈঠকখানা রোডের বাসিন্দা, বছর পঞ্চাশের ওই ব্যক্তিকে পুলিশ এসে উদ্ধার করে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে সেখানেই তাঁর মৃত্যু হয়। পলাতক লরিটির খোঁজে রাস্তার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে উত্তর বন্দর থানার পুলিশ।

দ্বিতীয় দুর্ঘটনাটি ঘটে পশ্চিম বন্দর থানা এলাকায়। এ দিন সকাল সাড়ে আটটা নাগাদ সেখানে লরির ধাক্কায় মৃত্যু হয় এক পথচারীর। পুলিশ জানিয়েছে, মৃতের নাম নির্মল দাস (৫৫)। তিনি রবীন্দ্রনগর এলাকার বাসিন্দা ছিলেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন সোনারপুর রোডে একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে নির্মলবাবুকে ধাক্কা মারে। পুলিশ এসে তাঁকে আহত অবস্থায় উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। এ দিনই মৃতদেহের ময়না-তদন্ত করা হয়েছে। এই ঘটনায় পুলিশ লরিটি আটক করলেও চালক পলাতক।

Advertisement

অন্য দিকে, রবিবার রাতে গাড়ির ধাক্কায় মৃত্যু হয় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির। রাত ন’টা নাগাদ ঘটনাটি ঘটে হেয়ার স্ট্রিট থানার কাউন্সিল হাউস স্ট্রিটে। ঘটনার পরেই কর্তব্যরত পুলিশকর্মীরা ওই ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে এসএসকেএমে নিয়ে যান। সেখানেই চিকিৎসকেরা ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন। মৃতের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন