বক্সার নিগ্রহে চার্জশিট পেশ চলতি সপ্তাহে

গত ২৮ জুন সকালে মোমিনপুর মোড়ের কাছে অফিস যাওযার পথে নিগৃহীত হন জাতীয় পর্যায়ের ওই মহিলা বক্সার। তাঁর অভিযোগ, তিনি স্কুটি নিয়ে যাচ্ছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০১৯ ০১:২৭
Share:

সুমন কুমারী। —ফাইল চিত্র।

বন্দর এলাকায় মহিলা বক্সারকে নিগ্রহের ঘটনায় চলতি সপ্তাহে চার্জশিট দিতে পারে পুলিশ। লালবাজারের খবর, নিগৃহীতার গোপন জবানবন্দি নথিভুক্ত করানো, অভিযুক্তদের শনাক্তকরণ (টিআই প্যারেড)-সহ তদন্তের সব প্রক্রিয়া শেষ। অভিযুক্তদের বিরুদ্ধে যৌন হেনস্থা, হুমকি, কটূক্তির অভিযোগ চার্জশিটে আনা হতে পারে।

Advertisement

গত ২৮ জুন সকালে মোমিনপুর মোড়ের কাছে অফিস যাওযার পথে নিগৃহীত হন জাতীয় পর্যায়ের ওই মহিলা বক্সার। তাঁর অভিযোগ, তিনি স্কুটি নিয়ে যাচ্ছিলেন। সে সময়ে বাসে ওঠার মুখে তাঁর স্কুটিতে বাধা পান এক যুবক। তার জেরে যুবক তাঁকে গালিগালাজ করেন। মহিলা বাসের পিছু নিয়ে পরের স্টপে যুবককে আটকান। তখনই ওই যুবক ও আরও কয়েক জন তাঁকে মারধর করেন। মহিলার আরও অভিযোগ, এক পুলিশ কনস্টেবল গোটা ঘটনাটি দেখলেও তাঁকে বাঁচাতে আসেননি। শেষে তিনি ফেসবুকে ঘটনার কথা পোস্ট করলে সক্রিয় হয় পুলিশ। ওই রাতেই দক্ষিণ বন্দর থানায় অভিযোগ জানান নিগৃহীতা।

অভিযোগ দায়েরের দু’ঘণ্টার মধ্যে পুলিশ সিসিটিভি ফুটেজের ভিত্তিতে রাহুল শর্মা, শেখ ফিরোজ এবং ওয়াসিম খান নামে বন্দর এলাকার তিন জনকে গ্রেফতার করে। তাঁরা এখনও পুলিশি হেফাজতে। ওই কনস্টেবলকেও তাঁর নিষ্ক্রিয়তা নিয়ে তিরস্কার এবং সতর্ক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, আজ সোমবার ধৃত তিন জনকে আলিপুর আদালতে হাজির করানো হতে পারে। একই সঙ্গে আজই চার্জশিট দাখিল করার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীদের একাংশ।

Advertisement

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন