Mamata Banerjee Family

বিয়ে হল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভ্রাতুষ্পুত্র আকাশের

গত বছর মুখ্যমন্ত্রীর অনুমতিক্রমে ফেব্রুয়ারি মাসের ২৭ তারিখে বিয়ের দিন স্থির করা হয়। সেই মতো সোমবার ছিল বিয়ের অনুষ্ঠান। তবে সেই অনুষ্ঠানে শামিল হননি মুখ্যমন্ত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:১৫
Share:

মমতা বন্দ্যোপাধ্যায়ের ভ্রাতুষ্পুত্র আকাশের বিয়ে হল দীর্ঘ দিনের বান্ধবী উপাসনার সঙ্গে। ছবি: সংগৃহীত।

বিয়ে হল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভ্রাতুষ্পুত্র আকাশ বন্দ্যোপাধ্যায়ের। সোমবার কলকাতার এক বেসরকারি ব্যাঙ্কোয়েট হলে এই বিবাহের আসর বসে। পাত্রী আকাশের দীর্ঘ দিনের বন্ধু উপাসনা। দুই পরিবারের সম্মতিতে চার হাত এক হয়েছে আকাশ-উপাসনার। গত বছর মুখ্যমন্ত্রীর অনুমতিক্রমে ফেব্রুয়ারি মাসের ২৭ তারিখে বিয়ের দিন স্থির করা হয়। সেই মতো সোমবার ছিল বিয়ের অনুষ্ঠান। তবে সেই অনুষ্ঠানে শামিল হননি মুখ্যমন্ত্রী। এমনিতেই পরিবারিক কোনও অনুষ্ঠানে যোগ দেন না। মুখ্যমন্ত্রীর মতোই বিয়ের অনুষ্ঠানে যোগ দেননি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। তবে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে আকাশের বন্ধুরাও সামিল হয়েছিলেন বলে খবর। শীঘ্রই বন্দ্যোপাধ্যায় পরিবারের তরফে বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হবে।

Advertisement

আকাশ মুখ্যমন্ত্রীর প্রয়াত ভাই অসীম (কালী) বন্দ্যোপাধ্যায়ের পুত্র। করোনা ভাইরাসের সংক্রমণে ২০২১ সালের ১৫ মে প্রয়াত হন তিনি। তার আগে অবশ্য প্রায় একমাস হাসপাতালে চিকিৎসা চলেছিল তাঁর। ছোটবেলায় আকাশ হারিয়েছেন তাঁর মাকে।

ইতিমধ্যে নেট মাধ্যমে নবদম্পতির ছবি ভাইরাল হতে শুরু করেছে। সেখানেই তাঁদের নতুন জীবন সূচনার জন্য শুভেচ্ছা জানাচ্ছেন তৃণমূলের নেতাকর্মীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন