Student Abduction

কলকাতার স্কুলের সামনে থেকে ছাত্রকে ‘অপহরণ’! মারধর করে বাইকে তুলে নেওয়ার অভিযোগ

লেক থানায় অভিযোগ করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে স্কুলে পৌঁছেছে পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। কী ভাবে স্কুলের সামনে থেকে ‘অপহরণ’ করা হল ছাত্রকে, খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১০
Share:

স্কুলের সামনে থেকে ছাত্রকে অপহরণের অভিযোগ। ছবি: ভিডিয়ো থেকে সংগৃহীত।

স্কুলের সামনে থেকে ছাত্রকে অপহরণের অভিযোগ। দক্ষিণ কলকাতার ইংরেজি মাধ্যম স্কুলের সামনে হয়েছে এই ঘটনা। অভিযোগ, মারধর করে অ্যান্ড্রুজ হাই স্কুলের একাদশ শ্রেণির ওই ছাত্রকে বাইকে তোলা হয়েছে। তার পর পালিয়ে গিয়েছেন অভিযুক্তেরা। লেক থানায় অভিযোগ করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে স্কুলে পৌঁছয় পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। পরে কসবা থেকে সেই ছাত্রকে উদ্ধার করা হয়।

Advertisement

প্রত্যক্ষদর্শী পড়ুয়ারা জানিয়েছে, দুপুর সাড়ে তিনটে নাগাদ স্কুল থেকে বেরিয়েছিল ওই পড়ুয়া। তখন তাকে ঘিরে ধরে কয়েক জন। মারধর করে। পড়ুয়াদের দাবি, এর পর ওই ছাত্রকে বাইকে তুলে নিয়ে যান অভিযুক্তেরা। স্কুলের সামনের একটি দোকানে বসানো সিসি ক্যামেরার ফুটেজও পাওয়া গিয়েছে। সেই ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

স্কুলের ছাত্রকে যে তুলে নিয়ে যাওয়া হয়েছে, তা স্বীকার করেছেন প্রধানশিক্ষক সুপ্রিয় মিত্র। তিনি বলেন, ‘‘স্কুলের ছাত্রেরা আমাকে জানিয়েছে, স্কুলের বাইরে রাস্তায় ওই ছাত্রকে সাত-আট জন মিলে প্রথমে মারধর করেন। তার পর তাকে বাইকে তুলে নিয়ে চলে যান। বিষয়টি পুলিশকে জানিয়েছি। পুলিশ খতিয়ে দেখছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন