Mysterious Death

জখম যুবকের মৃত্যু, বেধড়ক মারধরের অভিযোগ মায়ের

পুলিশ জানিয়েছে, গত বুধবার সকালে ঢালিপাড়া ঝিলের ধারে অচৈতন্য অবস্থায় পড়ে ছিলেন রমজান। পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২৩ ০৬:২১
Share:

—প্রতীকী চিত্র।

জখম অবস্থায় বুধবার রাস্তায় পড়ে ছিলেন এক যুবক। শুক্রবার হাসপাতালে মৃত্যু হয়েছে তাঁর। হরিদেবপুর থানা এলাকার এই ঘটনায় মারধরের ফলেই ওই যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। পুলিশ জানায়, মৃতের নাম শেখ রমজান আলি। ৩৫ বছরের রমজানের বাড়ি হরিদেবপুর থানা এলাকার উস্তাদ আমির খান সরণিতে। অনিচ্ছাকৃত ভাবে মৃত্যু ঘটানোর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, গত বুধবার সকালে ঢালিপাড়া ঝিলের ধারে অচৈতন্য অবস্থায় পড়ে ছিলেন রমজান। পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে রমজানকে ভর্তি করা হয়। রমজানের মা সায়েরা বিবি পুলিশের কাছে লিখিত অভিযোগে জানান, কয়েক জন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী তাঁর ছেলেকে মারধর করেছে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, রমজানের দুই গালে, কপালে এবং দুই হাঁটুতে আঘাতের চিহ্ন ছিল। বৃহস্পতিবার রমজানকে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই শুক্রবার দুপুরে রমজানের মৃত্যু হয়। এর পরেই এই ঘটনায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে অনিচ্ছাকৃত ভাবে মৃত্যু ঘটানোর মামলা দায়ের করা হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন