Crime

Crime: তিলজলায় গুলি-বোমাবাজি, গুলিবিদ্ধ ছেলে, আক্রান্ত বাবা

শনিবার সকাল ৭টা নাগাদ গুলি চলে তিলজলা রোডে। বোমাবাজির ঘটনাও ঘটে। ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন রাজু রায় নামে এক ব্যক্তি। আহত হন তাঁর বাবা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২২ ০৯:৪৩
Share:

আবার কলকাতায় শুটআউটের ঘটনা। প্রতীকী ছবি।

রিজেন্ট পার্কের পর এ বার তিলজলায় চলল গুলি। গুলিবিদ্ধ হলেন এক ব্যক্তি। আহত হলেন তাঁর বাবাও। শনিবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শনিবার সকাল ৭টা নাগাদ গুলি চলে তিলজলা রোডে। বোমাবাজির ঘটনাও ঘটে। এই ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন রাজু রায় নামে এক ব্যক্তি। অভিযোগ, রাজুর প্রতিবেশীরাই তাঁকে লক্ষ্য করে গুলি চালান। পুলিশ সূত্রে খবর, হামলাকারীদের বিরুদ্ধে সমাজবিরোধী কাজে যুক্ত থাকার অভিযোগ রয়েছে।

ঘটনায় আক্রান্ত হন রাজুর বাবাও। বাবা ও ছেলেকে দু’টি পৃথক হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

স্থানীয়দের অভিযোগ, জনৈক জীবৎ রায় ও তাঁর ভাইদের কাজকর্মে তাঁরা অতিষ্ঠ। এঁরা সবাই আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরেন বলে অভিযোগ। অভিযুক্তদের বিরুদ্ধে একাধিক অপরাধের মামলা রয়েছে বলে জানাচ্ছেন তাঁরা। জানা গিয়েছে, সকালে বাজার করে ফেরার পথে রাজুকে আচমকা আক্রমণ করা হয়। তাঁকে গুলি চালানোর সময় বাধা দিতে ছুটে আসেন তাঁর বাবা। সে সময় তাঁকে ছুরি দিয়ে আক্রমণ করা হয় বলে অভিযোগ। এর পর চলে বোমাবাজি।

এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে রয়েছে বিশাল পুলিশ বাহিনী। তবে কী কারণে এই আক্রমণ তা এখনও পরিষ্কার নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন