MR Bangur

এমআর বাঙুর হাসপাতালের ফ্যানে আগুন: নিরাপদেই আছেন রোগীরা, জানালেন কর্তৃপক্ষ

হাসপাতালের ৪ তলায় করোনা রোগীদের সিসিইউ-এর উল্টো দিকে কর্মচারীদের বসার জায়গার ফ্যানে হঠাৎ আগুন ধরে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২১ ১৮:৩৮
Share:

সোমবার বাঙুর হাসপাতালের ৪ তলায় আগুন লাগে। নিজস্ব চিত্র

এমআর বাঙুর হাসপাতালের ৪ তলায় আগুন। এই মুহূর্তে করোনা রোগীদের অন্যতম চিকিৎসাকেন্দ্র এমআর বাঙুর হাসপাতাল। সোমবার বেলা ৩টে ৫০ নাগাদ এখানে আগুন লাগে বলে খবর। হাসপাতালের ৪ তলায় করোনা রোগীদের সিসিইউ-এর উল্টো দিকে কর্মচারীদের বসার জায়গার ফ্যানে হঠাৎ আগুন ধরে যায়। সেই সময় ওই ঘরে বেশ কয়েকজন কর্মচারী উপস্থিত ছিলেন। আগুন লাগার সঙ্গে সঙ্গে দমকলে খবর দেওয়া হয় বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। দমকলের ২টো গাড়ি এমআর বাঙুর হাসপাতালে যায়। তবে তার আগেই অগ্নিনির্বাপক ব্যবহার করে হাসপাতালের নিরাপত্তাকর্মীরা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন বলে জানান হাসপাতালের সুপার চিকিৎসক শিশির নস্কর।

Advertisement

হাসপাতালের ৪ তলাতেই গুরুতর অসুস্থ করোনা রোগীরা ভর্তি রয়েছেন। কোনও রোগীকে স্থানান্তরিত করা হয়েছে কি না জানতে চাইলে সুপার জানান,‘‘৪ তলার করিডরের এক প্রান্তে রয়েছে ক্রিটিক্যাল কেয়ার ইউনিট আর অন্য প্রান্তে কর্মচারীদের বসার ঘরের ফ্যানে আগুন লাগে। পরিস্থিতি নিয়ন্ত্রণে দ্রুত ব্যবস্থা নেওয়ায় কোনও রোগীকে সরানোর প্রয়োজন পড়েনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন