Kolkata News

নিউ মার্কেট এলাকায় হোটেলে আগুন

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কলকাতা পুরসভার কাছে ওই বহুতলের একতলার একটি খাবারের দোকানে এ দিন সকালে সশব্দে কিছু ফাটার আওয়াজ পান এলাকার দোকানদারেরা। তার পরে ওই দোকান থেকে ধোঁয়া বেরতে দেখা যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০১৭ ১৩:৫৯
Share:

চলছে আগুন নেভানোর কাজ।— নিজস্ব চিত্র।

ফের অগ্নিকাণ্ড শহরে। ভস্মীভূত খাবারের দোকান। দমকল সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা নাগাদ নিউ মার্কেট এলাকার একটি হোটেলে আগুন লাগে। দমকলের চারটি ইঞ্জিনের ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

Advertisement

আরও পড়ুন, ডেঙ্গিতে গর্ভে মৃত সন্তান, কোমায় মা

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কলকাতা পুরসভার কাছে ওই বহুতলের একতলার একটি খাবারের দোকানে এ দিন সকালে সশব্দে কিছু ফাটার আওয়াজ পান এলাকার দোকানদারেরা। তার পরে ওই দোকান থেকে ধোঁয়া বেরতে দেখা যায়। ঘটনাস্থলের কয়েক হাত দূরে দমকলের অফিস থাকায় দ্রুত দমকলকর্মীরা আগুন নেভানোর কাজ শুরু করেন। প্রাথমিক তদন্তের পরে দমকল কর্তারা জানান, ওই খাবারের দোকানে পর পর দু’টি রান্নার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হওয়ায় এই অগ্নিকাণ্ড। দোকান থেকে একাধিক গ্যাস সিলিন্ডার উদ্ধার করেন দমকলকর্মীরা।

Advertisement

আরও পড়ুন, প্রচারই সার, বাড়ছে হেলমেট না পরার মামলা

আশপাশের দোকানের কর্মীদের নিরাপদ দূরত্বে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছিল। তাই বড় কোনও ক্ষতি হয়নি। তবে, স্থানীয় দোকানদারদের একাংশের অভিযোগ, ওই খাবারের দোকানে পর্যাপ্ত অগ্নিনির্বাপক ব্যবস্থা ছিল না। ধোঁয়া দেখার পরে তাঁরা অগ্নিনির্বাপণ যন্ত্র খুঁজলেও পাননি। সব অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে নিউ মার্কেট থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন