Fire

পর পর সিলিন্ডার বিস্ফোরণ, ভয়াবহ আগুন ছড়াচ্ছে বাগবাজার বস্তিতে

ঘটনাস্থলে রয়েছে দমকলের ২০টি ইঞ্জিন। প্রাথমিক ভাবে দমকলকর্মীদের ধারণা, গ্যাসের সিলিন্ডার ফেটে এই বিপত্তি ঘটেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২১ ১৯:৫৯
Share:

জ্বলছে বস্তি।—নিজস্ব চিত্র।

বাগবাজারের বস্তিতে বড়সড় আগুন লাগল বুধবার সন্ধ্যায়। পুড়ে খাঁক হয়ে গিয়েছে বহু ঝুপড়ি। সেখানকার বাসিন্দাদের বার করে আনা হয়েছে। ঘটনাস্থলে রয়েছে দমকলের ২০টি ইঞ্জিন। কী ভাবে আগুন লাগল, তা এখনও জানা যায়নি। প্রাথমিক ভাবে দমকলকর্মীদের ধারণা, গ্যাসের সিলিন্ডার ফেটে এই বিপত্তি ঘটেছে। আগুন লাগায় সেন্ট্রাল অ্যাভিনিউয়ের একাংশ গাড়ি চলাচল বিঘ্নিত। ব্যাপক যানজটে নাজেহাল অফিস ফেরত যাত্রীরা।

Advertisement

দমকল সূত্রে খবর, বাগবাজার মহিলা কলেজের কাছে একটি বস্তিতে আগুন লাগে। গঙ্গার ধারে হওয়ায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে ওই বস্তিতে। হাওয়ার কারণে আগুনের লেলিহান শিখা গ্রাস করে ঝুপড়িগুলি। এখনও হতাহতের খবর না মিললেও, ক্ষয়ক্ষতি হয়েছে। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছে, একটি বিকট শব্দ হয়। তার পরেই আগুন দেখা যায়। দ্রুত আগুন ছড়িয়েও পড়ে। দমকলের সঙ্গে আগুন নেভানোর কাজে হাত লাগিয়েছেন এলাকাবাসীরা। বাগবাজার খাল থেকে জল নেওয়া হচ্ছে। এখনও আগুন নিয়ন্ত্রণে আসেনি বলেই দমকল সূত্রে জানা গিয়েছে।

আরও পড়ুন: করোনা-কালে রোগীর সেবা করেও বৈষম্যের অভিযোগ আয়ুষ ডাক্তারদের

Advertisement

আরও পড়ুন: নবীন-প্রবীণদের মত নিয়ে ভোটের ইস্তাহার তৈরির কাজ শুরু করেছেন মমতা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন