Gangwar

দুই দুষ্কৃতীর মধ্যে লড়াই, মধ্য রাতে ফের গুলি চলল খাস কলকাতায়

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই দুই দুষ্কৃতীর বিরুদ্ধে আগেও একাধিক অভিযোগ উঠেছে। দুই দুষ্কৃতীর দলবলের মধ্যে অতীতেও একাধিক বার মারপিটের ঘটনা ঘটেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১১:৩২
Share:

শহরে ফের গুলির লড়াই। প্রতীকী ছবি।

আবারও গুলি চলল শহরে। দুই দুষ্কৃতী দলের সংঘর্ষের ফলে গুলি চালানোর ঘটনাটি ঘটে বন্ডেল গেট এলাকায়। শুক্রবার রাত সাড়ে ১১টার সময় স্থানীয় ১২ নম্বর রাইফেল রেঞ্জ রোডের উপর দুই দুষ্কৃতী চন্দন যাদব এবং সূর্য সাউয়ের মধ্যে কোনও একটি বিষয়ে সংঘর্ষের সূত্রপাত হয়। অভিযোগ, চন্দন কথা কাটাকাটির মধ্যে হঠাৎই কোমর থেকে রাইফেল বের করে এক রাউন্ড গুলি চালায়। পাল্টা সূর্যর দলবল মাথা ফাটিয়ে দেয় চন্দনের। পুলিশের তরফে অবশ্য গুলি চালানোর বিষয়টি এখনও স্বীকার করা হয়নি। গড়িয়াহাট পুলিশের একটি দল গিয়ে চন্দন এবং তাঁর সহযোগীকে গ্রেফতার করে।

Advertisement

তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই দুই দুষ্কৃতীর বিরুদ্ধে আগেও একাধিক অভিযোগ উঠেছে। এই দুই দুষ্কৃতীর দলবলের মধ্যে অতীতেও একাধিক বার মারপিটের ঘটনা ঘটেছে। এই ঘটনার আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। তাঁদের একাংশ পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন